ছক্কা মারলেন প্রিয়াঙ্কার বর!

Looks like you've blocked notifications!
শনিবার খ্রিস্টান ও রোববার সনাতন রীতিতে বিয়ে করেন প্রিয়াঙ্কা-নিক। ছবি : সংগৃহীত

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে যেন বিশাল উৎসবে পরিণত হয়েছে। আগেই জানা গিয়েছিল, এ তারকা যুগলের বিয়ে উপলক্ষে একটি প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হবে। হয়েছেও। আর সে খেলায় ছক্কা মেরেছেন প্রিয়াঙ্কার বর।

ভারতের রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া। শনিবার রাতে হয় খ্রিস্ট ধর্মমতে বিয়ে। গতকাল রোববার সনাতন রীতিতে সাতপাকে বাঁধা পড়েন তাঁরা।

প্রিয়াঙ্কা ও নিকের শুভ পরিণয় উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়। উমেদ ভবন প্রাসাদের অভ্যন্তরে খোলা দিগন্তে হয় এই ম্যাচ—কনেপক্ষ বনাম বরপক্ষ।

প্রিয়াঙ্কা সেই খেলার একটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। ছবিতে দেখা যায়, প্রিয়াঙ্কাকে দুই বাহু দিয়ে তুলে ধরেছেন নিক আর তাঁদের পেছনে অতিথিরা পোজ দিচ্ছেন। ভিডিওতে দেখা যায়, ব্যাট চালাচ্ছেন নিক আর বলটি সোজা বাগান অতিক্রম করেছে। অর্থাৎ ছক্কা মেরেছেন নিক।

ক্রিকেট ম্যাচের পর ফটোসেশন। ছবি : সংগৃহীত

শনিবার রাতে রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে খ্রিস্টান মতে চার হাত এক করেন প্রিয়াঙ্কা-নিক। এ সময় উপস্থিত ছিলেন নিকের বাবা পল কেভিন জোনাস।

এর আগে ‘নীল শহর’ যোধপুরে সপরিবারে পৌঁছায় জোনাস পরিবার। সঙ্গে ছিলেন নিক জোনাসের ভাই জো জোনাস ও তাঁর বান্ধবী ব্রিটিশ অভিনেত্রী, ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নারও। বিয়ে উপলক্ষে কয়েকদিন ধরেই নানা আয়োজন চলছে উমেদ ভবন প্রাসাদে। গতকাল রোববার হিন্দু রীতিতে বিয়ে সারেন ৩৬ বছরের প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিক।

শনিবার ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন নববধূ প্রিয়াঙ্কা। সঙ্গে দেন বিশেষ একটি বার্তাও। বলেন, তাঁদের সম্পর্কের বিশেষ একটি দিক হলো, দুই পরিবারের সবাই একে-অপরের বিশ্বাস ও সংস্কৃতিকে সম্মান করে। গত আগস্টে মুম্বাইয়ের জুহুতে প্রিয়াঙ্কার বাসভবনে বাগদান হয় প্রিয়াঙ্কা-নিকের।

বিয়েতে প্রিয়াঙ্কা পরেছিলেন রালফ লরেনের পোশাক। নিকও পরেছিলেন একই ডিজাইনারের চোপার্ড ব্র্যান্ডের পোশাক। জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ভোগের যুক্তরাষ্ট্র সংস্করণ তাঁদের জানুয়ারি সংখ্যার প্রচ্ছদ করছেন প্রিয়াঙ্কা ও নিককে নিয়ে। সূত্র : হিন্দুস্তান টাইমস