কনার সঙ্গে প্রথমবার গাইলেন সেই মাহতিম

Looks like you've blocked notifications!
কনার সঙ্গে মাহতিম সাকিব। ছবি : সংগৃহীত

পুরোনো দিনের গান কাভার করে অন্তর্জাল দুনিয়ায় জনপ্রিয়তা পান মাহতিম সাকিব। তাঁর কাভার করা গান ‘এই মন তোমাকে দিলাম’ শুনেছেন অনেকেই।

সেই ইউটিবার মাহতিম প্রথমবারের মতো মৌলিক দ্বৈত একটি গানে কণ্ঠ দিয়েছেন কনার সঙ্গে। গানের শিরোনাম ‘কুয়াশা’।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ওয়েব সিরিজ ‘কুয়াশা’র জন্য গানটিতে কণ্ঠ দিয়েছেন কনা ও মাহতিম। ‘কুয়াশা’র কথা লিখেছেন জনি হক। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ। সম্প্রতি গানটির রেকর্ডিং হয়।

‘কুয়াশা’ ওয়েব সিরিজের জন্য কনা ও মাহতিমকে দিয়ে গান করার পরিকল্পনা ছিল পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজের। গানটি রেকর্ডিংয়ের পর সন্তুষ্টি প্রকাশ করেছেন  নির্মাতা।

রাজ বলেন, ‘ওয়েব সিরিজের সঙ্গে গানটি শতভাগ মানানসই। গানটি সবার পছন্দ হবে বলে আমার বিশ্বাস। আমার খুব ভালো লেগেছে গানটি।’

মাহতিম সাকিবের গায়কি কনার পছন্দ। তাঁর জন্য শুভকামনা জানান তিনি।  অন্যদিকে মাহতিম সাকিব বলেন, ‘প্রথমবার দ্বৈত গান করার অভিজ্ঞতা হলো। গানটি শ্রোতারা ভালোভাবে গ্রহণ করলে ভালো লাগবে।’
‘কুয়াশা’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, নুসরাত ইমরোজ তিশা ও এ বি এম সুমন।  প্রথমবারের মতো দর্শক তিশা ও এ বি এম সুমনকে এক ফ্রেমে দেখতে পাবেন। অন্ধকার জগতের গল্পের ওপর নির্মিত সিরিজটির চিত্রনাট্য লিখেছেন মারুফ রেহমান। এটি প্রযোজনা করেছে ইনোভেট সলিউশন্স। ওয়েব সিরিজটি  ডিসেম্বরে  শেষে সিনেস্পট অরিজিনালসে মুক্তি পাবে বলে জানান মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।