কোথায় মধুচন্দ্রিমা করবেন প্রিয়াঙ্কা-নিক?

Looks like you've blocked notifications!
বিয়ের পর মধুচন্দ্রিমার জন্য প্রস্তুত নবদম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি : সংগৃহীত

ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে চার দিনের রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়েপর্ব সেরেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। দুই সংস্কৃতির বন্ধন ছিল এ বিয়ে। প্রথমে খ্রিস্টান রীতিতে ও পরে সনাতন রীতিতে সাতপাকে বাঁধা পড়েন এ যুগল। বিয়েতে উপস্থিত ছিলেন পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুরা।

বিয়ের পর রাজধানী দিল্লির তাজ প্রাসাদে আয়োজিত হয় প্রথম বিবাহোত্তর সংবর্ধনা। সংবর্ধনায় হাজির হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নবযুগলকে গোলাপ দিয়ে শুভ কামনা জানান প্রধানমন্ত্রী। এ ছাড়া উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যক্তিবর্গসহ প্রিয়াঙ্কার পিত্রালয় ও মাতুলালয়ের স্বজনরা।

খবর বেরিয়েছে, এবার মুম্বাইয়ে প্রিয়াঙ্কার সহকর্মী ও বন্ধুদের জন্য একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হবে। একটি সূত্র সংবাদমাধ্যম ডিএনএকে জানিয়েছে, ‘প্রিয়াঙ্কার হাতে কয়েকটি বিজ্ঞাপন আছে। আগামী সপ্তাহে শুটিং করতে হবে। এর আগে চলচ্চিত্র অঙ্গনের সহকর্মীদের জন্য একটি পার্টি দেওয়া হবে। ১৫ অথবা ১৬ ডিসেম্বর হতে পারে সেই পার্টি।’

এর পর ‘বেওয়াচ’ অভিনেত্রী কিছুদিনের জন্য ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং থেকে বিরত থাকবেন। ডিএনএর একই প্রতিবেদনে জানানো হয়েছে, একটি সূত্রমতে নববিবাহিত প্রিয়াঙ্কা-নিক হানিমুন বা মধুচন্দ্রিমার জন্য বের হবেন। তবে কোন দেশে মধুচন্দ্রিমা করবেন, তা জানা যায়নি।

সূত্রটি বলছে, “২৭ ডিসেম্বরের দিকে ‘কোয়ান্টিকো’ অভিনেত্রী ভারত ছাড়তে পারেন, আর ফিরতে লাগবে জানুয়ারির প্রথম সপ্তাহ।” 

মধুচন্দ্রিমা থেকে ফিরে প্রিয়াঙ্কা ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং শুরু করবেন। পরবর্তী শুটিং শিডিউল আহমেদাবাদে।

সূত্রটি আরো বলে, ‘প্রতিশ্রুত কাজ শেষে প্রিয়াঙ্কা ও নিক আরেকটি ভ্রমণ করবেন, সে বার তাঁদের যাত্রা দীর্ঘদিনের হবে।’

গত ১৮ আগস্ট প্রিয়াঙ্কা ও নিকের বাগদানের পর উমেদ ভবন প্রাসাদে ১ ডিসেম্বর রাতে খ্রিস্টান রীতিতে বিয়ে করেন প্রিয়াঙ্কা-নিক। ২ ডিসেম্বর সনাতন রীতিতে সাতপাকে বাঁধা পড়েন ৩৬ বছরের প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিক। বিয়ের পর প্রতিটি মুহূর্ত চূড়ান্ত উদযাপন করছেন বলেই জানিয়েছেন প্রিয়াঙ্কা। সূত্র : বলিউড বাবল