ব্রাজিলীয় তরুণীকে অশ্লীল ছবি পাঠিয়ে গ্রেপ্তার মিকা সিং

Looks like you've blocked notifications!
ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী মিকা সিং। ছবি : সংগৃহীত

ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী মিকা সিং নামের সঙ্গেই যেন বিতর্ক জড়িয়ে আছে! বলিউডের ‘বিতর্ক রানি’ খ্যাত রাখি সায়ন্তকে চুমু খাওয়া থেকে শুরু করে চিকৎসককে মারধর, কখনো বেপরোয়া গাড়ি চালিয়ে দুর্ঘটনা; নানা বিতর্কেই জড়িয়েছেন মিকা। এবার যৌন হেনস্তার অভিযোগে তাঁকে গ্রেপ্তার করেছে দুবাই পুলিশ।

দুবাই পুলিশ বলছে, ১৭ বছরের ব্রাজিলীয় তরুণীকে অশ্লীল ছবি পাঠানোর অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

রিপাবলিক টিভির বরাত দিয়ে বিনোদন সংবাদমাধ্যম বলিউড বাবল জনিয়েছে, ব্রাজিলীয় ওই তরুণী নিজেই দুবাইয়ের মুরাক্কাবাত থানায় মিকার বিরুদ্ধে অশ্লীল ছবি পাঠানোর অভিযোগ দায়ের করেন।

ওই টিভি চ্যানেলটির তথ্যমতে, ব্রাজিলীয় ওই তরুণীর অভিযোগের ভিত্তিতেই দিবাগত রাত ৩টার দিকে ‘বার দুবাই’ নামক একটি পানশালা থেকে তাঁকে আটক করে পুলিশ। এর পর তাঁকে আবুধাবি কারাগারে পাঠানো হয়।

মিকা সিংকে আটকের খবর নিশ্চিত করে দুবাই পুলিশ জানিয়েছে, এই সংগীতশিল্পী এখন তাদের হেফাজতে আছে। মিকাকে গ্রেপ্তারের পর তাঁর বন্ধুরা তাঁকে কারাগার থেকে বের করে আনতে জোর চেষ্টা চালাচ্ছেন।

সংবাদ সংস্থা এএনআই মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে জানিয়েছে, পুলিশ মিকা সিংকে জিজ্ঞাসাবাদ করছে।

একটি লাইভ অনুষ্ঠানে যোগ দিতে সম্প্রতি দুবাইয়ে যান জনপ্রিয় পাঞ্জাবি সংগীতশিল্পী মিকা সিং। দুদিন আগে মিকা সিং তাঁর ইনস্টাগ্রাম পেজে দুবাই থেকে একটি ভিডিও শেয়ার দিয়েছিলেন। বিখ্যাত মার্কিন সংগীতশিল্পী আকনের সঙ্গে তোলা একটি ছবিও শেয়ার দেন তিনি।

বলিউডে বহু হিট গান দিয়েছেন পাঞ্জাবি গায়ক মিকা। কিন্তু বিতর্কের কারণে বারবার তিনি খবরের শিরোনাম হয়েছেন। এবার সেই তালিকায় আরেকটি যোগ হলো।