আবারও শুরু হচ্ছে ‘তোলপাড়’-এর শুটিং

Looks like you've blocked notifications!
‘তোলপাড়’ ছবিতে অভিনয় করছেন আলেকজান্ডার, সনি ও রেবেকা। ছবি : সংগৃহীত

মিজানুর রহমান মিজান পরিচালিত ‘তোলপাড়’ ছবির শুটিং আবারও শুরু হচ্ছে। চলতি মাসের ১৯ তারিখে পুবাইলে এর শুটিং হবে বলে জানিয়েছেন পরিচালক।

ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন একসময়ের আলোচিত নায়ক আলেকজান্ডার বো। এ ছাড়া এখানে দেখা যাবে নায়ক সনিকেও। তাঁর মায়ের চরিত্রে অভিনয় করবেন রেবেকা।

এই চলচ্চিত্রের শিল্পীদের প্রসঙ্গে পরিচালক মিজান এনটিভি অনলাইনকে বলেন, ‘আমি গুণী শিল্পীদের যুক্ত করছি আমার এই ছবিতে। দীর্ঘদিন মালেক আফসারি স্যারের সঙ্গে প্রধান সহকারী হিসেবে আমি কাজ করেছি। যতটা কাজ শিখেছি, সেটা থেকে সময় উপযোগী একটি চলচ্চিত্র নির্মাণ করতে চাই। আলেকজান্ডার বো একসময় সুপার হিট ছবি উপহার দিয়েছেন। অনেক গুণী অভিনেতা তিনি। ছবিতে নায়ক সনির মায়ের ভূমিকায় অভিনয় করছেন রেবেকা আপা। সবাই দোয়া করবেন, আমি যেন ভালো একটি ছবি নিয়ে সবার সামনে আসতে পারি।’

অন্যদিকে আলেকজান্ডার বো বলেন, ‘এখন আসলে নিজের ব্যবসা নিয়ে বেশি ব্যস্ত থাকতে হয়। যে কারণে চলচ্চিত্রে খুব একটা সময় দেওয়া হয় না। তবে গল্প ও প্রজেক্ট যদি পছন্দ হয়, তাহলে নিয়মিত কাজ করতে চাই। কারণ, অভিনয় রক্তে মিশে আছে। এই ছবির গল্পে ভালো কিছু আছে। আমার মনে হয়েছে, দর্শক এটি পছন্দ করবেন। আমি মনে করি, আমার মতো একসময় যাঁরা হিট ছবি উপহার দিয়েছেন, তাঁদের মাঝেমধ্যে হলেও চলচ্চিত্রে কাজ করা উচিত। না হলে শিল্পী সংকট দেখা দেবে।’

এ বছরের শুরুর দিকে তোলপাড় ছবির শুটিং শুরু হয়। ছবিতে আরো অভিনয় করছেন মৌমিতা, মাহমুদুল ইসলাম মিঠু, ফকিরা, চিকন আলী, রুমি, মুনমুন, মারুফ আকিব প্রমুখ।