‘রঙিন পাতা’য় লিজা ও ফয়সাল রাব্বিকীন

Looks like you've blocked notifications!
শুটিংয়ের ফাঁকে লিজা, ফয়সাল রাব্বিকীন ও শ্রাবণ্য। ছবি : এনটিভি

কনসার্ট নিয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা। ব্যস্ততার ফাঁকে এনটিভির জনপ্রিয় বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‘রঙিন পাতা’য় অতিথি হয়েছেন তিনি।

অনুষ্ঠানটির ৬৮তম পর্ব আজ রোববার রাত ৯টায় প্রচারিত হবে। এখানে সাংবাদিক ফয়সাল রাব্বিকীনের সঙ্গে দেখা যাবে লিজাকে।

সাংবাদিকতার পাশাপাশি গান লিখেও জনপ্রিয়তা পান ফয়সাল রাব্বিকীন। তাঁর লেখা বেশ কিছু গানে কণ্ঠ দিয়েছেন লিজা। ‘রঙিন পাতা’য় এসব নিয়েই আড্ডা দিয়েছেন তাঁরা। এ ছাড়া সংবাদপত্রের অনেক বিষয় নিয়ে খোলামেলা কথা বলেছেন।

এনটিভি অনলাইনকে সাংবাদিক ফয়সাল রাব্বিকীন বলেন, ‘এ ধরনের অনুষ্ঠান দেশে প্রথমবার হচ্ছে। মিডিয়ার ভিন্ন ভিন্ন বিষয় নিয়ে কথা বলেছি আমরা। আশা করছি, সবার ভালো লাগবে।’

অন্যদিকে, নিজের অনেক নতুন খবর এই অনুষ্ঠান থেকে ভক্তরা পাবেন বলে জানান লিজা।

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন তৌহিদা শ্রাবণ্য। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

কাজী মোহাম্মদ মোস্তফা জানান, দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় এসব পাতায়। তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠান সাজানো হয়েছে।