বিচ্ছেদের পথে নেহা-কোহলি?

Looks like you've blocked notifications!
সংগীততারকা নেহা কক্কর ও অভিনেতা হিমাংশ কোহলি। ছবি : ইনস্টাগ্রাম

বলিউডে গানের জগতে সুপারস্টার নেহা কক্কর ও ‘আরিয়ান’ অভিনেতা হিমাংশ কোহলি অন্যতম আদুরে যুগল। ভক্তদের দীর্ঘ অপেক্ষার পর কয়েক মাস আগে নিজেদের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দেন তাঁরা।

জনপ্রিয় গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের বিচারক নেহা কক্কর। চলতি বছরের সেপ্টেম্বরে ইন্ডিয়ান আইডলের সেটে হঠাৎ করেই আবির্ভূত হন হিমাংশ কোহলি। দীর্ঘদিনের লুকোচুরি শেষে প্রথমবারের মতো এই শোতে জনসমক্ষে একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করেন এ যুগল।

সামাজিক মাধ্যমে একে অপরের পোস্টে নেহা-কোহলি তাঁদের ভালোবাসা প্রকাশ করেছেন। একে অপরের ছবি ও ভিডিওতে ভালোবাসাপূর্ণ মন্তব্যও করেছেন।

ইন্ডিয়ান আইডলে নেহা কক্কর তাঁর প্রেমিক হিমাংশ কোহলির সঙ্গে বিয়ের সম্ভাবনার কথাও জানিয়েছিলেন। বলেছিলেন, ‘ভবিষ্যতে যখন বিয়ের কথা ভাবব, আমার মনের কুঠুরিতে সে থাকবে।’ কিন্তু এখন মনে হচ্ছে, বিচ্ছেদের পথে এই যুগল!

আর এমন মনে হওয়ার কারণটাই বা কী? সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একে অপরকে অনুসরণকারীর তালিকা থেকে বাদ দিয়েছেন নেহা কক্কর ও হিমাংশ কোহলি।

শুধু তা-ই নয়! কোহলির সঙ্গে তোলা প্রচুর ছবি ও ভিডিও নিজের অ্যাকাউন্ট থেকে মুছে দিয়েছেন নেহা। অন্যদিকে এই অভিনেতা নেহা ও তাঁর পরিবারের লোকজনের সঙ্গে তোলা ছবিগুলো এখনো রেখে দিয়েছেন।

গত ৭ নভেম্বর নেহার সঙ্গে তোলা একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছিলেন কোহলি। তাঁরা একসঙ্গে দীপাবলি উৎসব উদযাপন করেছিলেন। সেই পোস্টে একটি আদুরে ক্যাপশনও দেন কোহলি। লেখেন, ‘নেহু থাকলে উদযাপনের মজা দ্বিগুণ হয়ে যায়।’

চলতি বছরের শুরুর দিকে নেহা কক্কর ও হিমাংশ কোহলিকে ‘ওহ হামসফর’ নামের একটি মিউজিক ভিডিওতে যুগলে দেখা যায়।

সম্প্রতি ভারতের সংবাদমাধ্যম ডিএনএ কথা বলেছিল নেহা কক্করের সঙ্গে। হিমাংশ কোহলির সঙ্গে আর একটি মিউজিক ভিডিওতে দেখা যাবে কি না, এমন প্রশ্নের উত্তরে নেহা বলেছিলেন, ‘ঠিক এখন হিমাংশের সঙ্গে কোনো কিছু আমার পাইপলাইনে নেই। যদি চমকপ্রদ কোনো প্রস্তাব পাই, তখন ভেবে দেখব।’

ইন্ডিয়ান আইডলের সেটে নেহা-কোহলি। ছবি : ইনস্টাগ্রাম

বলিউডে এখন বেশ জনপ্রিয় সংগীতশিল্পী ৩০ বছরের নেহা কক্কর। ‘লন্ডন থামাকড়া’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’ ও ‘ধাতিং নাচ’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তাঁর ঝুলিতে। রণবীর সিং ও সারা আলি খান অভিনীত আসন্ন ‘সিম্বা’ সিনেমায় ‘আঁখ মারে’ গানটিতে কণ্ঠ দিয়েছেন নেহা। এর মধ্যেই তুমুল জনপ্রিয় হয়েছে গানটি।

অন্যদিকে ২০১৪ সালে ‘আরিয়ান’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় হিমাংশ কোহলির। এ ছাড়া তিনি ‘সুইটি ওয়েডস এনআরআই’ ছবিতে অভিনয় করেছেন।