এ কিসের শুটিং করছেন শাহরুখকন্যা সুহানা?

Looks like you've blocked notifications!
বন্ধুদের সঙ্গে শুটিংয়ে ব্যস্ত সুহানা খান। ছবি : ইনস্টাগ্রাম

বলিউড বাদশাহ শাহরুখ খানের আদরের কন্যা সুহানা খান। শাহরুখকন্যা এরই মধ্যে অসংখ্য মানুষের মন জয় করেছেন। সামাজিক মাধ্যমে তাঁর ভক্তসংখ্যা অগণিত। তারকা সন্তানরা এমনিতেই আগ্রহের কেন্দ্রে থাকেন। অষ্টাদশী সুন্দরী সুহানার প্রতি মনোযোগ আরো বেশি। সবাই অপেক্ষা করছেন, কবে তাঁর বলিউডে অভিষেক হবে। এ নিয়ে জল্পনার শেষ নেই।

সম্প্রতি লন্ডনের থিয়েটারে একটি মঞ্চনাটকে অভিনয় করেছেন সুহানা খান। জুলিয়েটের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। মঞ্চে মেয়ের অভিনয়দক্ষতা দেখতে মুম্বাই থেকে লন্ডনে ছুটে যান শাহরুখ খান। মঞ্চ থেকে দূরে দর্শকসারিতে বসে মন্ত্রমুগ্ধের মতো মেয়ের অভিনয় দেখেছেন শাহরুখ আর তাঁর উচ্ছ্বাস সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগাভাগিও করেছেন।

কিন্তু সম্প্রতি লিটল মিস খান বেশ কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন, যেখানে তাঁকে শুটিং করতে দেখা যাচ্ছে। সঙ্গে রয়েছেন তাঁর বন্ধুরা। সবাইকেই বেশ উত্তেজিত দেখাচ্ছে। সুহানা কি তবে তাঁর অভিষেক সিনেমার শুটিং করছেন? এই জল্পনা চলছে সবখানে।

সেটে গল্প করছেন সুহানা ও তাঁর বন্ধুরা। ছবি : ইনস্টাগ্রাম

সুহানা লন্ডনের আর্ডিংলে কলেজে পড়াশোনা করছেন। কেউ কেউ বলছেন শিক্ষার্থীরা মিলে একটি সিনেমা তৈরি করছেন হয়তো। আবার কেউ বলছেন, এই শুধুই ফটোশুট। এমন নানা প্রশ্ন মাথায় ঘুরছে শাহরুখ-সুহানা ভক্তদের।

ইনস্টাগ্রামে ছবিগুলো নিজেই শেয়ার দিয়েছেন সুহানা খান। ক্যাপশনে লিখেছেন, ‘বন্ধুদের সঙ্গে মজা করছি।’ এত এত লাইট-ক্যামেরা কি শুধুই মজার জন্য? এর উত্তর মেলেনি।

১৯৯১ সালে বিয়ে করেন গৌরী খান ও শাহরুখ খান। তাঁদের দ্বিতীয় সন্তান সুহানা খান। অপর দুই সন্তান আরিয়ান খান ও আব্রাম খান। সামাজিক মাধ্যমে সুহানা খান ব্যাপক জনপ্রিয়।

চলতি বছরের আগস্ট সংখ্যায় জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ভোগের প্রচ্ছদকন্যা হন সুহানা। এর পর তাঁকে নিয়ে ব্যাপক আগ্রহ তৈরি হয় বিনোদন দুনিয়ায়। গত বছর তাঁকে ল্যাকমে ফ্যাশন সপ্তাহেও দেখা গিয়েছিল। পড়াশোনা শেষ করে সুহানা অভিনয় জগতেই নিজের ক্যারিয়ার গড়তে চান।

শুটিং কেমন হলো, তা পর্যবেক্ষণ করছেন সুহানা। ছবি : ইনস্টাগ্রাম

ভোগে দেওয়া সাক্ষাৎকারে সুহানা খান বলেছিলেন, ‘কাজ শুরুর আগে আমাকে আরো অনেক কিছু শিখতে হবে। আগে আমি বিশ্ববিদ্যালয় ও লেখাপড়া শেষ করতে চাই।’

মঞ্চে শাহরুখকন্যা বেশ আত্মবিশ্বাসী। এর আগে যখন তিনি মুম্বাইয়ে পড়তেন, শেকসপিয়র নাটকের একটি দৃশ্যে দেখা গিয়েছিল তাঁকে; যেটি স্কুলের বার্ষিক অনুষ্ঠানে মঞ্চস্থ হয়েছিল। সেই ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছিল।

রুপালি পর্দায় সুহানা খানকে দেখতে ভক্তদের তর সইছে না। সূত্র : বলিউড লাইফ।