এই সেই ববিতা কুমারী, দেখুন ছবিতে

Looks like you've blocked notifications!
‘জিরো’ ছবিতে এইরূপে ধরা দেবেন ক্যাটরিনা কাইফ। ছবি : ইনস্টাগ্রাম

বলিউড সুপারস্টার শাহরুখ খান অভিনীত ‘জিরো’ সিনেমাটি মুক্তি পেতে আর মাত্র ১০ দিন বাকি। আনন্দ এল রাই পরিচালিত এ ছবিতে বামনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর তাঁর সহ-অভিনেতা ক্যাটরিনা কাইফ অভিনয় করেছেন খ্যাতিমান এক তারকার চরিত্রে। সেই তারকার নাম ববিতা কুমারী, যে কি না নেশাগ্রস্ত, খ্যাতির দম্ভ আছে তার।

শাহরুখ খান বামন বাউয়া সিং চরিত্রে অভিনয় করেছেন আর ক্যাটরিনা কাইফ ববিতা কুমারীর চরিত্রে। মদ আর বাউয়া, দুটোকেই চাই তার!

ববিতা কুমারীর চরিত্রে ভিন্নরূপে ধরা দিয়েছেন বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ। সিনেমায় তাঁর ঘোরলাগা চোখ দেখে যে কেউই নেশাতুর হয়ে পড়বেন! ‘জিরো’র ট্রেইলারেও তাঁর রূপের ঝলক দেখে মাতোয়ারা হয়েছিল অন্তর্জালের ভক্তকুল।

মদে মত্ত সুপারস্টার ববিতা কুমারীর চরিত্র ক্যাটরিনার। ছবি : ইনস্টাগ্রাম

সিনেমার আরেক নায়িকা আনুশকা শর্মা। তিনি রোগে ভোগা বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন। সারাক্ষণ হুইলচেয়ারে থাকতে হয় তাঁকে। কথা বললে আটকে যায়, এতই জড়তা। তাঁর চরিত্রের নাম আফিয়া ইউসুফজাই। তিনিও ভালোবাসেন বাউয়াকে।

সিনেমার গল্পে দেখা যায়, বামন বাউয়া সিং সেরিব্রাল পালসি রোগে ভোগা বিজ্ঞানী আফিয়া ইউসুফজাইয়ের প্রেমে পড়ে। কিন্তু তার প্রেমকাহিনীতে নতুন মোচড় আসে, যখন সে ফের একজন মদে মত্ত অভিনেত্রী ববিতা কুমারীর প্রেমে পড়ে। পরে ববিতা তাকে অপমান করলে বাউয়া উপলব্ধি করে, সে সব শেষ করে ফেলেছে। এর পর বাউয়া ফের আফিয়াকে পাওয়ার চেষ্টা করে। শেষে কী হয়, তা জানতে ছবিটি দেখতে হবে।

এরই মধ্যে ‘জিরো’র দুটি গান মুক্তি পেয়েছে—‘মেরে নাম তু’ ও ‘ইশকবাজি’। গান দুটি শ্রোতাদের খুব পছন্দ হয়েছে।

 ‘জিরো’ ছবিতে কোঁকড়া চুলে দেখা যাচ্ছে ক্যাটরিনাকে। ছবি : ইনস্টাগ্রাম

গত সোমবার ‘জিরো’র নতুন গান ‘হুসন পরছাম’-এর টিজার প্রকাশ করেন শাহরুখ খান। সেখানে ক্যাটরিনাকে ভিন্ন রূপে দেখা যায়। অসংখ্য ভক্ত বুঝতে পারেননি, হুসন পরছামের মানেটা কী। তার উত্তর দিয়েছেন শাহরুখ খান। বলেছেন, ‘কেউ কেউ আমাকেও জিজ্ঞেস করেছেন, হুসন পরছাম মানে কী। হুম, এর মানে কারো সৌন্দর্যের প্রকাশ। সাধারণত এই হলো এর মানে।’

শুধু শাহরুখই নন, ক্যাটরিনা কাইফও তাঁর ঝলক অন্তর্জালে প্রকাশ করেছেন। ইনস্টাগ্রামে সেসব ছবি প্রকাশ করা মাত্রই ভাইরাল হয়েছে।

‘হুসন পরছাম’ গানের টিজারে বাউয়া সিং ও সুপারস্টার ববিতা কুমারীকে দেখা যাচ্ছে। বাউয়া সিংয়ের গায়ে হলুদ দিয়ে শুরু হয় গানটি। টিজার দেখে মনে হচ্ছে, সেরিব্রাল পালসিতে আক্রান্ত নাসা বিজ্ঞানী আফিয়ার সঙ্গে বিয়ের জন্য তৈরি হচ্ছেন বাউয়া সিং।

২০১২ সালের ‘জব তক হ্যায় জান’র পরে দ্বিতীয়বার রুপালি পর্দায় একসঙ্গে দেখা যাবে শাহরুখ, আনুশকা ও ক্যাটরিনাকে। ২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘জিরো’। সূত্র : বলিউড লাইফ।