‘তেরে বিনে’ সারার রোমান্স, দেখুন ভিডিওতে

Looks like you've blocked notifications!
‘সিম্বা’র নতুন গান ‘তেরে বিন’-এ রণবীর সিংয়ের সঙ্গে সারা আলি খান। ছবি : সংগৃহীত

নবাগত সারা আলি খান নিজের প্রথম সিনেমায় অভিনয়-দক্ষতা দিয়ে মন জয় করেছেন অসংখ্য দর্শকের। কিছুদিন আগে ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে পা রেখেছেন এ তারকাকন্যা। চলতি মাসেই মুক্তি পাচ্ছে তাঁর দ্বিতীয় ছবি ‘সিম্বা’। এতে সারা জুটি বেঁধেছেন নববিবাহিত রণবীর সিংয়ের সঙ্গে।

কিছুদিন আগে মুক্তি পায় ‘সিম্বা’র ট্রেইলার। অন্তর্জালে ট্রেইলারটি ঝড় তুলেছে। এর পরই মুক্তি দেওয়া হয় এ সিনেমার ‘আঁখ মারে’ গানটি। গানটিও জয় করেছে অসংখ্য দর্শকের মন। আজ মুক্তি পেল ‘সিম্বা’র আরেকটি নতুন গান ‘তেরে বিন’।

‘সিম্বা’র নতুন গান ‘তেরে বিন’ হলো ‘তেরে বিন নেহি লাগতা’ গানের রিমেক, ১৯৯৯ সালে অজয় দেবগনের ‘কাচ্চে ধাগে’ সিনেমায় ব্যবহার করা হয়েছিল। মুক্তির পরই গানটি ঝড় তুলেছে অন্তর্জালে। সারা-রণবীরের পর্দার রোমান্স দেখে আপ্লুত দর্শক।

‘সিম্বা’র নতুন রোমান্টিক গান ‘তেরে বিন’-এর শুটিং হয়েছে সুইজারল্যান্ডে। আসল গানটা কম্পোজ করেছিলেন নুসরাত ফতেহ আলি খান। আর ‘সিম্বা’য় এই গানটা নতুন করে সবার সামনে তুলে ধরেছেন তানিশক বাগচি। তানিশক বাগচি, আশীষ কৌর ও রাহাত ফতেহ আলি খান ‘সিম্বা’র ‘তেরে বিন’ গেয়েছেন।

কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত ‘আঁখ মারে’ গানে ‘সিম্বা’ পরিচালক রোহিত শেঠি ‘গোলমাল’ সিরিজের আরশাদ ওয়ারসি, শ্রেয়াস তালপাড়ে, তুষার কাপুর ও কুনাল খেমুকে যুক্ত করে হাস্যরস সৃষ্টির চেষ্টা করেছেন। ‘আঁখ মারে’র আসল গানে আরশাদ ওয়ারসি ও সিমরন বাজ্ঞাকে আগে দেখেছে দর্শক। আর এর নতুন ভার্সনে ‘সিম্বা’র প্রযোজক করণ জোহরের বিশেষ উপস্থিতি দেখা গেছে।

‘সিম্বা’য় অসৎ পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং, যাঁর জীবন একটি আকস্মিক ঘটনায় বদলে যায়। অসৎ পুলিশ কর্মকর্তা থেকে সৎ পুলিশ কর্মকর্তা হয়ে ওঠার গল্প এ ছবি। সারা আলি খান রণবীরের প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন। এ ছাড়া সোনু সুদ ও আশুতোষ রানা বিশেষ ভূমিকায় অভিনয় করেছেন।

তেলেগু ছবি ‘টেম্পার’-এর রিমেক ‘সিম্বা’। আগামী ২৮ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। সূত্র : এনডিটিভি।