মেয়ের অভিষেকে উচ্ছ্বসিত বাবা

Looks like you've blocked notifications!
অভিনয়ে সারার ভবিষ্যৎ উজ্জ্বল দেখছেন বাবা সাইফ আলি খান। ছবি : সংগৃহীত

মেয়ে সারা আলি খানের বলিউডে অভিষেক হওয়ায় খুব খুশি অভিনেতা সাইফ আলি খান, কিন্তু বিস্মিত নন। ‘কেদারনাথ’ দিয়ে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেছেন সারা। বাবা সাইফ বলেছেন, ছোট থেকেই অভিনয়ের প্রতি ঝোঁক ছিল সারার।

যখন সাইফকে জিজ্ঞেস করা হয় রুপালি পর্দায় তাঁর মেয়ের আত্মবিশ্বাসী অভিনয়ে তিনি বিস্মিত হয়েছিলেন কি না, সাইফের উত্তর ছিল ‘হ্যাঁ অথবা না’-এর দোলাচলে। বিনোদন সংবাদমাধ্যম পিংকভিলাকে ব্যাপারটি ব্যাখ্যা করে বলেন সাইফ, ‘তার শটের নেপথ্যের চিন্তাটা স্বচ্ছ ছিল। এটা অসাধারণ। আমার চেয়েও ভালো হয়েছে।’

নবাগত সারা আলি খান নিজের প্রথম সিনেমায় অভিনয়-দক্ষতা দিয়ে মন জয় করেছেন অসংখ্য দর্শকের। চিত্রসমালোচকরাও তাঁর প্রশংসায় পঞ্চমুখ। বক্স অফিসেও আশানুরূপ ফল পাচ্ছে তাঁর সিনেমা। গত ৭ ডিসেম্বর মুক্তি পায় অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’। ইতিমধ্যেই বক্স অফিসে ছবিটির সংগ্রহ ৫০ কোটি রুপি ছাড়িয়েছে।

পাতৌদির নবাব সাইফ আলি খানের মতে, তাঁর কন্যা সারা অভিষেক ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন। ক্যারিয়ারে মেয়ের উজ্জ্বল ভবিষ্যৎ দেখছেন তিনি।

‘আমি তার জন্য খুব খুশি। এটা সম্পূর্ণই সে বেছে নিয়েছে। সে-ই নির্বাচন করেছিল এবং তা পূর্ণ করেছে এবং আমি মনে করি সে বেশ মেধাবী। একজন চিন্তাশীল অভিনেত্রী, প্রত্যেক শটে যে সেটা প্রকাশও করেছে। আমি তার অসাধারণ ভবিষ্যৎ দেখতে পাচ্ছি’, বলেন ‘স্যাকরেড গেমস’ অভিনেতা।

দর্শক তাঁর মেয়েকে প্রশংসা ও গ্রহণ করায় কৃতজ্ঞতাও প্রকাশ করেন গর্বিত বাবা সাইফ আলি খান।

সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের বড় মেয়ে সারা আলি খান।

অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ সিনেমাটি প্রশংসিত হয়েছে চলচ্চিত্র সমালোচক মহলেও। চিত্রসমালোচক শৈবাল চক্রবর্তী সারা আলি খানকে সিনেমার ‘সবচেয়ে বড় সম্পদ’ বলে বর্ণনা করেছেন। এ ছবিতে সারা জুটি বেঁধেছেন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে।

নিজের প্রথম সিনেমার সাফল্যে অভিভূত ২৫ বছরের সারাও। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারীদের এ জন্য ভালোবাসা ও ধন্যবাদও জানিয়েছেন তিনি। লিখেছেন, ‘মুক্কু চরিত্রকে এভাবে স্বাগত ও ভালোবেসে গ্রহণ করার জন্য সবাইকে অশেষ ধন্যবাদ।’ শুটিংয়ের প্রতিটি মুহূর্ত ‘মিস’ করছেন বলেও জানান এ তরুণী।

‘কেদারনাথ’ বাস্তব ঘটনার ওপর নির্মিত। এ ছবির প্রেম রচিত হয়েছে হিন্দু তরুণী ও মুসলিম যুবার সঙ্গে। বন্যাকবলিত কেদারনাথ এলাকার ভয়াল দুর্যোগের মধ্যে কীভাবে প্রেম এগিয়ে যায়, তার গল্প দেখবেন দর্শক। সারা অভিনয় করেছেন ব্রাহ্মণ পণ্ডিতকন্যা মন্দাকিনী মিশ্র মুক্কুর চরিত্রে আর সুশান্ত মুসলিম যুবা মনসুর খানের ভূমিকায়।

বলিউডে অভিষেকের পর খুব দ্রুতই মুক্তি পাচ্ছে সারার দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’। রোহিত শেঠি পরিচালিত অ্যাকশনধর্মী এ সিনেমায় সারা জুটি বেঁধেছেন সদ্য বিবাহিত রণবীর সিংয়ের সঙ্গে।

অসৎ পুলিশ কর্মকর্তা থেকে সৎ পুলিশ কর্মকর্তা হয়ে ওঠার গল্প ‘সিম্বা’। আগামী ২৮ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে। সূত্র : ইন্ডিয়া টিভি।