চোখে ঘোলা দেখছেন প্রিয়া আমান

Looks like you've blocked notifications!

‘ব্যান্ডেজ খোলার পরও আমি চোখে ঠিকমতো দেখতে পাচ্ছি না। এখন চোখে ঘোলা দেখছি। খুব অসুস্থ আমি। আমার জন্য দোয়া করবেন সবাই।’ কথাগুলো বলছিলেন অভিনেত্রী প্রিয়া আমান।

গত ৩০ সেপ্টেম্বর কন্টাক্ট লেন্স পরে  ‘ইয়েস ম্যাডাম, নো স্যার’ ধারাবাহিক নাটকের শুটিং করেছিলেন এই অভিনেত্রী। নাটকের চরিত্রের প্রয়োজনে তিনি চোখে লেন্স পরেছিলেন। কিন্তু মধ্যরাতে শুটিং শেষ হলে লেন্স খোলার কথা বেমালুম ভুলে গিয়েছিলেন এই অভিনেত্রী।  শুটিং থেকে বাসায় ফেরার পথে চোখে ব্যথা অনুভব করেন তিনি। এরপর তিনি উপায় না পেয়ে চিৎকার শুরু করেন। পরে কয়েকজন পুলিশ সদস্যের সহায়তায় সোহরাওয়ার্দী  হাসপাতালে গিয়ে ভর্তি হন প্রিয়া।

আজ দুপুর ২টার দিকে হাসপাতাল থেকে বাসার পথে রওনা দিয়েছেন এই অভিনেত্রী। পথেই এনটিভি অনলাইনের সঙ্গে মুঠোফোনে কথা বলেন প্রিয়া। এখনো তিনি  চোখে পুরোপুরি কিছু দেখতে পাচ্ছেন না। তাঁর চোখের দুটো কর্ণিয়া মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে বিশ্রাম নিলে চোখের দৃষ্টি আগের মতো ফিরে আসবে বলে প্রত্যাশা করেছেন চিকিৎসকরা। এমন খবরই জানালেন প্রিয়া আমান।    

গেল ঈদে প্রিয়া আমান অভিনীত বেশ কিছু নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারিত হয়েছিল। এর মধ্যে উল্লেখযোগ্য দুটি  নাটক হলো অঞ্জন আইচের ‘সাধারণের দুঃস্বপ্ন’ ও মিনহাজ অভির  ‘চন্দ্রমল্লিকার বনে’।