রেখা ও কাজলের মধুর মিলন!

Looks like you've blocked notifications!
বলিউড তারকা রেখা ও কাজলের সেকাল-একাল। ছবি : সংগৃহীত

চলতি বছরে বিশ্বে অন্যতম আলোচিত বিষয় বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ে। গত আগস্টে এ তারকাযুগলের বাগদানের পর থেকে কোনোদিন তাঁরা খবরের শিরোনাম হননি, তা খুঁজতে বেগ পেতে হবে। সম্প্রতি হয়ে গেল তাঁদের রাজকীয় তৃতীয় বিবাহোত্তর অভ্যর্থনা।

চলতি মাসের শুরুতে বিয়ের পিঁড়িতে বসেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ১ ও ২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রূপকথার বিয়ে। দুই সংস্কৃতিতে বিয়ে হয় এ যুগলের—একটি খ্রিস্টান রীতিতে ও অপরটি ভারতীয় সনাতন রীতিতে।

২০ ডিসেম্বর মুম্বাইয়ের তাজ হোটেলে তৃতীয় অভ্যর্থনার আয়োজন করেন নববিবাহিত প্রিয়াঙ্কা-নিক। সে রাতে যেন মুম্বাই শহর হয়ে উঠেছিল অধিক আলোয় ঝলমলে। কারণ প্রিয়াঙ্কার পার্টিতে জ্বলে উঠেছিল বলিউড-আকাশের যত তারা। গিয়েছিলেন একসময়ের সাড়া জাগানো অভিনেত্রী রেখা, ছিলেন বলিউডের মিষ্টিকন্যা কাজলও। 

বলিউড সুপারস্টার সালমান খান থেকে শুরু করে আরেক নবদম্পতি দীপিকা পাড়ুকোন-রণবীর সিংও রাতটিকে স্মরণীয় করে রেখেছেন।

মুম্বাইয়ের অভ্যর্থনায় নবদম্পতি প্রিয়াঙ্কা-নিক। ছবি : সংগৃহীত

অভ্যর্থনার নানা আনুষ্ঠানিকতার পর শুরু হয় পার্টি। সেই পার্টিতে নেচেগেয়ে ঝড় তোলেন বলিউড সেলিব্রেটিরা। ভক্তরা পান অসামান্য কাব্যিক সব মুহূর্ত। ‘পিঙ্গা’ গানের তালে নাচেন প্রিয়াঙ্কা ও দীপিকা। আর ‘রঙ্গিলা’ গানের তালে নাচেন রণবীর ও ঊর্মিলা মাতন্ডকর।

আরেকটি মুহূর্ত বি-টাউন অনুরাগীদের মন জয় করেছে। সেটি হলো রেখা ও কাজলের মধুর মিলন! বহুদিন পর রেখা ও কাজল ক্যামেরার সামনে পোজ দিলেন। সেই কবে এ দুই জনপ্রিয় তারকা একসঙ্গে ছবি তুলেছিলেন। সে সময় তাঁদের পরনে ছিল একইরকম সোয়েটার। হাস্যোজ্জ্বল রেখা-কাজলের এই ছবি দেখে যে কেউ আপ্লুত হবেন। মনে করিয়ে দেবে তাঁদের পুরোনো দিনের কথা।

একই সোয়েটার পরে রেখা ও কাজল পোজ দিয়েছিলেন একটি ফ্যাশন ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য। প্রিয়াঙ্কা-নিকের বিবাহোত্তর অভ্যর্থনায় তোলা রেখা-কাজলের যুগল ছবি অন্তর্জালে এখন এ হাত ও হাত ঘুরছে।

অভ্যর্থনায় প্রিয়াঙ্কা পরেছিলেন সাদা ঝলমলে পোশাক আর নিক বেছে নিয়েছিলেন সবুজ স্যুট।

দিল্লিতে প্রিয়াঙ্কা-নিকের প্রথম বিবাহোত্তর সংবর্ধনা হয় গত ৪ ডিসেম্বর। এতে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এর পর ১৯ ডিসেম্বর ঘনিষ্ঠ বন্ধু, পরিবারের সদস্য ও হাতেগোনা কয়েকজন মিডিয়া ব্যক্তিত্বের সৌজন্যে আয়োজন করা হয় দ্বিতীয় অভ্যর্থনা।

কাজলকে সর্বশেষ ‘হেলিকপ্টার ইলা’ সিনেমায় দেখা গেছে। সম্প্রতি নির্মাতা করণ জোহর সঞ্চালিত জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর একটি পর্বে স্বামী অজয় দেবগনের সঙ্গে দেখা যায় কাজলকে। পায়ে পায়ে ঠোকাঠুকি করে তাঁদের আলাপ অন্তর্জালে ভাইরাল হয়। সূত্র : ডিএনএ।