গায়িকা নেহার নাচে অন্তর্জালে ঝড়

Looks like you've blocked notifications!
নিজের গাওয়া গানের তালে নেচেছেন নেহা কক্কর, সঙ্গ দিয়েছেন মেলভিন লুইস। ছবি : সংগৃহীত

একের পর এক হিট গানের জন্য জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সংগীতশিল্পী নেহা কক্কর। তবে শুধু বলিউডি গানের জন্য বিখ্যাত নন তিনি, টিভি শোতে সবসময় পাদপ্রদীপের আলোয় থাকায় তিনি সুপরিচিত। সনি টেলিভিশনে গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের দশম মৌসুমের বিচারক তিনি।

‘লন্ডন থামাকড়া’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’, ‘ধাতিং নাচ’, ‘কালা চশমা’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে নেহার ঝুলিতে।

শুধু গানই নয়, নাচেও সমান দক্ষ নেহা। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে বেশ কিছু ভিডিওতে তাঁর নাচ দেখেছেন ভক্ত ও অনুরাগীরা। এ ছাড়া ইউটিউব চ্যানেলেও তাঁর নাচ ভাইরাল হয়েছে। 

সদ্য বিবাহিত রণবীর সিং ও নবাগত সারা আলি খান অভিনীত আসন্ন ‘সিম্বা’ সিনেমায় ‘আঁখ মারে’ গানটিতেও কণ্ঠ দিয়েছেন নেহা। এ গানে তাঁর সহ-শিল্পী মিকা সিং ও কুমার শানু। এর মধ্যেই তুমুল জনপ্রিয় হয়েছে গানটি। আগামী ২৮ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

চলতি মাসের ৭ ডিসেম্বর অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে পা রেখেছেন সারা আলি খান। খুব দ্রুতই মুক্তি পাচ্ছে তাঁর দ্বিতীয় সিনেমা।

‘আঁখ মারে’ গানটিতে রণবীর সিং ও সারা আলি খানের নাচে ভক্তরা উচ্ছ্বসিত। তবে এ গানের তালে নেচেছেন গানের গায়িকা নেহা কক্কর নিজেই। তাঁর সঙ্গে নেচেছেন নৃত্যশিল্পী মেলভিন লুইস। আর সেই নাচের ভিডিওটি নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেন তিনি। অসংখ্য দর্শক দেখেছেন নেহার নাচ।

গত ৭ ডিসেম্বর ভিডিওটি আপলোড করা হয় নেহা কক্করের ইউটিউব চ্যানেল থেকে। এ পর্যন্ত ভিডিওটি দেখেছেন তিন কোটি ৭৫ লাখ ৩৬ হাজারের বেশি মানুষ। ২৬ হাজারের বেশি মন্তব্য করেছেন দর্শক।

সম্প্রতি প্রেমিক ‘আরিয়ান’ অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদ হয়েছে নেহা কক্করের। কিছুদিন আগে এ নিয়ে হতাশার কথা জানিয়েছেন এ শিল্পী নিজেই। বলেছেন, কোহলির সঙ্গে বিচ্ছেদের পর ভেঙে পড়েছেন তিনি।