আসছে ‘বখাটে’ অধরা

Looks like you've blocked notifications!
নায়িকা অধরা খান। ছবি: সংগৃহীত

আবারও নায়িকা অধরা খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করছেন পরিচালক শাহিন সুমন। ‘বখাটে’ শিরোনামে এই ছবির শুটিং শুরু হবে আগামী মার্চ মাসের প্রথম সপ্তাহে। ছবির নায়ক কে হচ্ছেন, এখনো চূড়ান্ত করা হয়নি বলে জানিয়েছেন পরিচালক।

এ বিষয়ে শাহিন সুমন এনটিভি অনলাইনকে বলেন, “আমি এখন নতুন ছবির চিত্রনাট্য নিয়ে কাজ করছি। ‘বখাটে’ শিরোনামে এই ছবিতে নায়িকা হিসেবে কাজ করবেন নায়িকা অধরা খান। ছবিতে তাঁর বিপরীতে কে অভিনয় করছেন, তা এখনো ঠিক করা হয়নি। আশা করি, আগামী বছরের শুরুতেই নায়ক ও ছবির বাকি শিল্পীদের নাম বলতে পারব।”

কবে শুটিং শুরু হবে—জানতে চাইলে শাহিন সুমন বলেন, ‘আমরা মার্চ মাসের শুরুতেই ছবিটির শুটিং শুরু করতে চাই। সে হিসেবেই আমরা কাজ গুছিয়ে নিচ্ছি। আশা করি, সময়মতো আমরা কাজটি শুরু করতে পারব।’

২০১৬ সালে একই পরিচালকের ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির মাধ্যমে চলচ্চিত্র শুরু করেন অধরা খান। যদিও এখনো ছবিটি মুক্তি পায়নি। বর্তমানে ছবিটির কী অবস্থা—জানতে চাইলে শাহিন সুমন বলেন, “আমরা ছবির শুটিং এডিটিং শেষ করেছি। যেকোনো দিন ছবিটি ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে। মাঝে আমার পরিচালিত ‘মাতাল’ ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলাম, যে কারণে এই ছবির কাজ কিছুটা পিছিয়ে যায়।”

‘মাতাল’ ছবিতে অধরার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন নায়ক সাইমন সাদিক। অধরা খানের মুক্তি পাওয়া আরেক ছবি ‘নায়ক’। ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ওই ছবিতে নায়ক ছিলেন বাপ্পী চৌধুরী। ইস্পাহানী আরিফ জাহানের ‘ড্রিমগার্ল’ ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন অধরা খান।