Beta

ইন্ডিয়ান আইডলের ট্রফি সালমান আলির হাতে

২৪ ডিসেম্বর ২০১৮, ১৬:২৯

অনলাইন ডেস্ক
‘ইন্ডিয়ান আইডল-১০’ বিজয়ী সালমান আলির সঙ্গে অস্কারজয়ী এ আর রহমান। ছবি : সংগৃহীত

অবশেষে ভারতের জনপ্রিয় গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের দশম মৌসুমের বিজয়ীর নাম ঘোষণা করা হয়েছে। এবারের ট্রফি উঠল সালমান আলির হাতে।

রোববার নাম ঘোষণার পরই সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে অভিনন্দন-বার্তায় ভাসেন বিজয়ী সালমান আলি। অঙ্কুশ ভরদ্বাজ ও নীলাঞ্জনা রায়কে টপকে ট্রফি জিতে নেন সালমান। অঙ্কুশ ও নীলাঞ্জনা যথাক্রমে প্রথম ও দ্বিতীয় রানারআপ হয়েছেন।

বেশ কয়েক সপ্তাহের উত্তেজনাকর পারফরম্যান্স, তীব্র প্রতিযোগিতায় সবচেয়ে বেশি ভোট পান সালমান। এই শোর চূড়ান্ত পর্বে অতিথি হিসেবে গিয়েছিলেন সদ্য মুক্তি পাওয়া ‘জিরো’র তিন তারকা শাহরুখ খান, আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। শোতে নিজেদের সিনেমার প্রচারও করেন তাঁরা।

চূড়ান্ত পর্বে ‘জিরো’র প্রচারণায় অংশ নেন শাহরুখ-আনুশকা-ক্যাটরিনা। ছবি : সংগৃহীত

সেই প্রথম থেকে অসাধারণ পারফরম্যান্স দেখান সালমান আলি।

বিজয়ের আনন্দে ভাসছেন সালমান আলি। ইন্ডিয়ান এক্সপ্রেসকে তিনি বলেছেন, ‘আমি সত্যিই উচ্ছ্বসিত। এই মুহূর্তে বলার মতো ভাষা নেই। ইন্ডিয়ান আইডলের দশম মৌসুম জয়ের আনন্দে ডুবে আছি। ইন্ডিয়ান আইডল ও সনি এন্টারটেইনমেন্ট আমার স্বপ্ন দেখার প্ল্যাটফর্ম এবং তাদের প্রতি আমি সব সময় কৃতজ্ঞ থাকব। শুধু এখান থেকে আমি অনেক শিখেছি তা নয়, গানের জগতের কিংবদন্তিদের সামনে গাওয়ারও সুযোগ পেয়েছি।’

আর যেসব দর্শক ভোট দিয়েছেন, তাঁদের প্রতি হৃদয়ের গভীর থেকে কৃতজ্ঞতা জানিয়েছেন সালমান।

রাজস্থানের মেওয়াতে দরিদ্র পরিবারে জন্মগ্রহণ করেন সালমান আলি। প্রতিযোগিতার বিচারক ছিলেন নেহা কক্কর, জাভেদ আলি ও বিশাল দাদলানি। সঞ্চালক মনীশ পাল ও জনপ্রিয় শিল্পী এই শোর চূড়ান্ত পর্বে অশ্রুসিক্ত ছিলেন। সূত্র : হিন্দুস্তান টাইমস।

Advertisement