Beta

বড়দিনে বলিউড তারকাদের বিশ্বশান্তি কামনা

২৫ ডিসেম্বর ২০১৮, ১৯:০৫

অনলাইন ডেস্ক
বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা-নিক, শিল্পা শেঠি ও কাজল। ছবি : সংগৃহীত

আজ শুভ বড়দিন, খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও উৎসবমুখর পরিবেশে দিনটি উদযাপন করছে খ্রিস্টান সম্প্রদায়। যদিও ধর্ম-বর্ণ নির্বিশেষে এটি এখন সর্বজনীন উৎসবে পরিণত হয়েছে, বিশেষ করে বি-টাউনে।

বলিউডজুড়ে চলছে দুই উৎসব—বড়দিন ও ইংরেজি নববর্ষ-পূর্ব অনুষ্ঠান। বড়দিন উপলক্ষে চলছে বিশেষ পার্টি। বিশ্বশান্তি ও সমৃদ্ধি কামনায় তারকারা দিয়েছেন বিশেষ বাণী। শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের ভক্ত ও অনুরাগীদের।

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ভক্তদের শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে লিখেছেন, ‘তোমরা ও তোমাদের ভালোবাসার মানুষকে বড়দিনের শুভেচ্ছা! এই উৎসবমুখর মৌসুম আনন্দ, ভালোবাসা, সুখ, দয়া ও শান্তি বয়ে আনুক আমাদের সবার জীবনে!’ এরপর হ্যাশট্যাগ দিয়ে এ সুন্দরী লিখেছেন, ‘বড় হাসি’, ‘সুখি আত্মা’।

পরিবারের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার দিয়ে মাধুরী দীক্ষিত ভক্তদের বড়দিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘ছুটির দিন মানেই পরিবারের সঙ্গে সময় কাটানো! এর সর্বোচ্চ সদ্ব্যবহার করো। সবাইকে শুভ বড়দিন। হ্যাপি হলিডে।’

অভিনেত্রী শিল্পা শেঠি পরিবারের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার দিয়ে লিখেছেন, ‘বড়দিন শান্তি, আনন্দ আর ভালোবাসা বয়ে আনুক।’

বড়দিনের আয়োজনে মাধুরী দীক্ষিত ও তাঁর পরিবার। ছবি : ইনস্টাগ্রাম

আগামী ২৮ ডিসেম্বর মুক্তি পাবে রণবীর সিং অভিনীত ‘সিম্বা’। সিনেমার একটি পোস্টার শেয়ার দিয়ে রণবীর সিং ভক্তদের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন। ক্যাপশন দিয়েছেন, ‘এলো রে এলো ক্রিসমাস এলো!’

মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ের পর এটাই প্রথম বড়দিন হলিউড-বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। লন্ডনে নতুন পরিবারের সঙ্গে বড়দিন কাটানোর বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন তিনি। নিক ও মা মধু চোপড়ার সঙ্গে একটি ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘পরিবার ভালোবাসি।’

নিক জোনাস প্রিয়াঙ্কা ও তাঁর পোষ্যর সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে ভক্তদের উদ্দেশে লিখেছেন, ‘কুকুর ও ক্রিসমাস। আপনারা ও আপনাদের ভালোবাসার মানুষটিকে শুভেচ্ছা।’ এই পোস্ট স্ত্রী প্রিয়াঙ্কাকে ট্যাগ করেন নিক।

বলিউড তারকা কাজল দেবগন, কার্তিক আরিয়ান, প্রীতি জিনতা, অর্জুন রামপাল, রাহুল বোস, আদনান সামিসহ বি-টাউনের বেশির ভাগ তারকাই বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন।

সোমবার রাতে বলিউড তারকারা পার্টিতে ব্যস্ত ছিলেন। গত রাতে ছিল অনিল কাপুরের জন্মদিনের পার্টি, কারিনা কাপুরের বাড়িতে পার্টি, ক্যাটরিনার বাড়িতেও পার্টি ছিল। সূত্র : বলিউড বাবল।

Advertisement