Beta

ক্যাটরিনার বড়দিনের পার্টিতে সালমান

২৫ ডিসেম্বর ২০১৮, ২১:০০

অনলাইন ডেস্ক
বড়দিন উপলক্ষে দেওয়া ক্যাটরিনার পার্টিতে উপস্থিত ছিলেন সালমান। ছবি : সংগৃহীত

আজ বড়দিন। আর মাত্র কয়েকদিন পরেই ইংরেজি নতুন বছর। পুরো বি-টাউন এখন পার্টি মুডে। গত রাতে বলিউড তারকারা ব্যস্ত ছিলেন পার্টিতে। সব পার্টিতেই বসেছিল চাঁদের হাট।

কমেডি তারকা কপিল শর্মা ও গিন্নি চত্রাথের বিবাহোত্তর সংবর্ধনা ছিল গত রাতে। বর্ষীয়ান অভিনেতা অনিল কাপুরের জন্মদিন উপলক্ষে ছিল বিশেষ পার্টি। বড়দিন উপলক্ষে ‘জিরো’ অভিনেত্রী ক্যাটরিনা কাইফ পার্টি দেন। সমাজসেবী অনু ও সানি দেওয়ানও পার্টি দিয়েছেন। সব পার্টিতেই ছিল তারকাদের উপস্থিতি।

অনু ও সানির পার্টিতে বলিউডের প্রথম সারির তারকারা যান। কারিনা কাপুর, কারিশমা কাপুর, গৌরী খান, শ্বেতা বচ্চন নন্দা, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, করণ জোহর, জয়া আখতার সেখানে যান। মালাইকা, কারিশমা ও ভাবনা পান্ডে গ্লিটারি পোশাকে, কারিনা, শ্বেতা ও গৌরী নো ব্লিং চিক পোশাকে যান ওই পার্টিতে।


পার্টিতে জয়া আখতারের সঙ্গে ক্যাটরিনা কাইফ। ছবি : সংগৃহীত

অনিল কাপুরের জন্মদিনে মালাইকা ও কারিশমা প্রায় একই ধরনের পোশাক পরেছিলেন। তবে কারিনা গিয়েছিলেন খুবই সাধারণভাবে। গৌরী খান ও শ্বেতা বচ্চন নন্দা একই গাড়িতে পৌঁছান। শ্বেতা ঢিলেঢালা ট্রাউজারের সঙ্গে টি-শার্ট ও ব্লেজারে এবং জয়া ফ্লোরাল প্রিন্টেড পোশাকের সঙ্গে লেদার জ্যাকেটে সেজেছিলেন।

ক্যাটরিনা কাইফের পার্টিতে অন্যদের সঙ্গে হাজির ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী রোমানিয়ান অভিনেত্রী ইউলিয়া ভানটুর।

সালমান খান এখন ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। অন্যদিকে সদ্য মুক্তি পেয়েছে ক্যাটরিনা অভিনীত ‘জিরো’, এতে আরো রয়েছেন সুপারস্টার শাহরুখ খান ও আনুশকা শর্মা। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement