লন্ডনে বরের সঙ্গে পিসির বড়দিন

Looks like you've blocked notifications!
লন্ডনের রাস্তায় তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি : ইনস্টাগ্রাম

সেই শুরুর দিনগুলো, যখন মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের গুঞ্জন চলছিল, তখন থেকেই ভক্ত-অনুরাগীদের নজর কেড়ে চলেছে এ যুগল। চলতি মাসের শুরুতে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় বিয়ের পর একত্রবাস করছেন প্রিয়াঙ্কা-নিক। মাঝেমধ্যে তাঁদের নানা উদযাপনের ছবি অন্তর্জালে দিয়ে ভক্তদের প্রত্যাশা পূরণ করছেন।

গতকাল ছিল বড়দিন, খ্রিস্ট ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব এটি। নিককে বিয়ের পর এটাই প্রথম বড়দিন হলিউড-বলিউড অভিনেত্রী পিসির। আর বিশেষ দিনটি যুক্তরাজ্যের লন্ডনে কাটিয়েছেন এ নবদম্পতি। ভক্তরা প্রিয়াঙ্কাকে পিসি বলে ডাকেন।

১ ও ২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রূপকথার বিয়ে। দুই সংস্কৃতিতে বিয়ে হয় এ যুগলের—একটি খ্রিস্টান রীতিতে ও অপরটি ভারতীয় সনাতন রীতিতে। এর পর দিল্লি ও মুম্বাইয়ে আয়োজিত হয় তিনটি বিবাহোত্তর অভ্যর্থনা।

পরিবারের সঙ্গে বড়দিনের পার্টিতে প্রিয়াঙ্কা-নিক। ছবি : ইনস্টাগ্রাম

পিসি ও নিক দুজনই পরিবারমুখী। পরিবারের সদস্যদের সঙ্গে যেকোনো উৎসব উদযাপন করতে ভালোবাসেন। এবারও তার ব্যতিক্রম হলো না। বড়দিন উদযাপনে বর ছাড়াও সঙ্গে ছিলেন পিসির মা মধু চোপড়া। এ ছাড়া ছিলেন নিকের ভাই জো জোনাস ও তাঁর ‘গেমস অব থ্রোনস’ খ্যাত বাগদত্তা সোফি টার্নার। ছিলেন বন্ধুরাও।

সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে পিসি তাঁদের ফ্যামিলি ডিনারের ছবি শেয়ার করেছেন, যে ছবি দেখলে যে কারো হিংসে হবে!

অন্যদিকে প্রিয়তম স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে তোলা চিত্তাকর্ষক আলোকচিত্র ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন নিক। এ ছাড়া আলোকোজ্জ্বল ক্রিসমাস ট্রির পাশে ভাইদের সঙ্গে তোলা ছবিও শেয়ার দিয়েছেন তিনি।

শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা ও নিক তাঁদের হলিউডি বন্ধুদের জন্য আরেকটি রাজকীয় পার্টি দিতে যাচ্ছেন। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে হবে সেই পার্টি। সুইজারল্যান্ডে মধুচন্দ্রিমা কাটাবেন তাঁরা। আর এর পরেই প্রিয়াঙ্কা যোগ দেবেন ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমার শুটিংয়ে। আগামী ১০ জানুয়ারি নিজ দেশ ভারতে ফিরবেন পিসি। সূত্র : ইন্ডিয়া টিভি।