ফের আসছে ‘ডন’

Looks like you've blocked notifications!
ডন চরিত্রে বলিউড সুপারস্টার শাহরুখ খান। ছবি : সংগৃহীত

আগামী বছরের মাঝামাঝি ফের বিশ্বের ১১টির বেশি দেশের পুলিশ হন্যে হয়ে খুঁজবে বলিউড বাদশাহ শাহরুখ খানকে! কি, চমকে যাচ্ছেন? হ্যাঁ, ফের রুপালি পর্দা কাঁপাতে আসছে ফারহান আখতার পরিচালিত ‘ডন’ সিরিজের তৃতীয় কিস্তি।

২০০৬ সালে মুক্তি পায় ‘ডন’ সিরিজের প্রথম কিস্তি। এর পাঁচ বছর পর ‘ডন-২’ মুক্তি পায়। দীর্ঘদিন ধরে এ সিরিজের তৃতীয় কিস্তি নিয়ে জল্পনা চলছিল। কিন্তু শাহরুখ খান ও ফারহান আখতার দুজনেই তাঁদের কাজের প্রতিশ্রুতি পূরণে মহাব্যস্ত ছিলেন।

তবে এখন ফের সময় করে নিচ্ছেন শাহরুখ ও ফারহান। শিগগিরই ‘ডন’ সিরিজের তৃতীয় কিস্তির কাজ শুরু হবে, এমনটাই শোনা যাচ্ছে।

একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘আনজুম রাজাবলির চিত্রনাট্যে একটি ছবির কাজ আগে শেষ করবেন ফারহান আখতার। এর পরই ডন-৩ ছবির কাজ শুরু করবেন। গত ১৮ মাস ধরে এর চিত্রনাট্যের কাজ চলছে।’

‘ডন-২’ পোস্টারে শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : সংগৃহীত

রাজাবলির চিত্রনাট্যে ‘সারে জাঁহা সে আচ্ছা’ প্রযোজনা করছেন সিদ্ধার্থ রায় কাপুর। আগামী বছরের মার্চে পর্দায় উঠবে ছবিটি। এ সিনেমা দিয়ে বলিউডে পরিচালক হিসেবে অভিষেক হতে যাচ্ছে মহেশ মাথাইয়ের। এর আগে তিনি বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছেন।

বিভিন্ন বিনোদন সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছিল, এই সিনেমার অভিনয়শিল্পী ও কলাকুশলী চূড়ান্ত করা হয়েছে। মজার ব্যাপার হচ্ছে, ফারহান এখন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমায় জুটি বেঁধে কাজ করছেন।

‘ডন’ সিরিজে শাহরুখ খান ডন বা বিজয় চরিত্রে আর নববিবাহিত প্রিয়াঙ্কা চোপড়া ইন্টারপোল কর্মকর্তা রমা চরিত্রে অভিনয় করেছেন।

তবে তৃতীয় কিস্তিতে পিসি অভিনয় করবেন কি না, তা নিয়ে সংশয় আছে। আনুষ্ঠানিক ঘোষণা না আসা পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। ভক্তরা প্রিয়াঙ্কাকে পিসি বলে ডাকেন। সূত্র : ডেকান ক্রনিকল