সালমানের পার্টিতে চাঁদের হাট

Looks like you've blocked notifications!
সালমানের জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন বলিউড তারকারা। ছবি : সংগৃহীত

৫৩তম জন্মদিন উপলক্ষে নিজের খামারবাড়ি প্যানভেলে পরিবার ও ঘনিষ্ঠদের সঙ্গে অভিজাত পার্টি করলেন হিন্দি চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় তারকা সালমান খান। বুধবার মধ্যরাতে ঘড়িতে ১২টা বাজার সঙ্গে সঙ্গে শুরু হয় উদযাপন। সন্ধ্যা থেকেই সেখানে বসেছিল তারকাদের মেলা।

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর জন্মগ্রহণ করেন সালমান। তাঁর পুরো নাম আবদুল রশিদ সেলিম সালমান খান। তিনি একাধারে অভিনেতা, প্রযোজক, প্লেব্যাক শিল্পী ও টিভি ব্যক্তিত্ব। তিন দশকের বেশি সময় ধরে হিন্দি চলচ্চিত্রে রাজত্ব করছেন তিনি। ফিল্মফেয়ার, জাতীয় চলচ্চিত্রসহ পেয়েছেন অসংখ্য পুরস্কার। ভারতীয় সিনেমায় বাণিজ্যিকভাবে সফল অভিনেতাদের অন্যতম সালমান।

মধ্যরাতে সালমানের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ, সুস্মিতা সেন, সুনীল গ্রোভার, অনিল কাপুর, কৃতী শ্যানন, মৌনী রায়, আমিশা প্যাটেল, সুরজ পাঞ্চোলি, দিনো মরিয়া, জিমি শেরগিল, মহেশ মাঞ্জরেকার, রজত শর্মা, বাবা সিদ্দিকি, জহির ইকবাল, ওয়ারিনা হুসেইন, দিয়া মির্জা, সোনু সুদ, জ্যাকলিন ফার্নান্দেজ, সোনাক্ষি সিনহা, ববি ও তানিয়া দেওল, সঞ্জয় লীলা বানসালি, বৎশল শেঠ, ঈশিতা দত্ত, অনুপ সোনিসহ অনেকে।

বেশ কয়েক বছর ধরেই নিজের খামারবাড়িতে জন্মদিন পালন করছেন বলিউড সুলতান। রাতে তিনি পরেছিলেন নীল রঙের টি-শার্ট ও জিন্স প্যান্ট। বাড়ির সামনে উপস্থিত গণমাধ্যমকর্মীদের সঙ্গে দেখা করেন সালমান, জন্মদিনের কেকও কাটেন।

সালমান খানের সঙ্গে মৌনি রায়। ছবি : সংগৃহীত

সালমানের বোন অর্পিতা খান শর্মা যান স্বামী আয়ুশ শর্মা ও ছেলে আহিলকে নিয়ে। অনুষ্ঠানে ছিলেন ভাই সোহেল খান, ভাইপো নির্বাণ, আরহান। আরবাজ খানের সঙ্গে গিয়েছিলেন তাঁর বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানি।

সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে সালমানের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন ‘গোল্ড’ খ্যাত বঙ্গকন্যা মৌনি রায়। একটি আদুরে ক্যাপশনও দেন তিনি।

মৌনি লিখেছেন, ‘মাথাভর্তি আইডিয়া ও মানুষের জন্য ভাবনা, স্পষ্ট কথায় বিশ্বাসী যিনি, সেই সালমান খানকে জন্মদিনের শুভেচ্ছা। আমি আজীবন আপনার ফ্যানগার্ল থাকব। আপনি সবার জীবনে যে আনন্দ ও ভালোবাসা নিয়ে আসেন, আপনার জীবনেও সেই সমৃদ্ধি আসুক। আজকের সন্ধ্যাটা দারুণ সব খাবারের পাশাপাশি নাচ আর অনেক মজা করে কাটালাম।’

নতুন বছরে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ দিয়ে রুপালি পর্দা কাঁপাবেন সালমান খান। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। এ ছাড়া বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের সঞ্চালনা করছেন তিনি। সূত্র : এনডিটিভি।