দীপিকার ৩০ মিলিয়ন

Looks like you've blocked notifications!
‘পদ্মাবত’ খ্যাত বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন সম্প্রতি আরেকটি মাইলফলক স্পর্শ করলেন। কিছুদিন আগে এশিয়ার সবচেয়ে আবেদনময়ী এ তারকা জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করেছেন। ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে দীর্ঘদিনের প্রেমিক রণবীর সিংকে বিয়ে করেন ‘পদ্মাবত’ অভিনেত্রী।  

সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে খুবই সক্রিয় দীপিকা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই অভিনেত্রী প্রায়ই ছবি ও ভিডিও শেয়ার দেন। আর সেসব ভাইরালও হয়। ইনস্টাগ্রামে দীপিকার অনুসরণকারীর সংখ্যা ৩০ মিলিয়ন অতিক্রম করেছে। তাই ভক্ত ও অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

ভক্তদের কাছে চাঁদের মতোই দীপিকা। দূর থেকে দেখা উজ্জ্বল আলোকখণ্ড যেন! ভক্তদের ভালোবাসায় উচ্ছ্বসিত দীপিকা ভিন্ন আঙ্গিকে এই মাইলফলক উদযাপন করলেন। প্রয়াত বিখ্যাত মার্কিন পপতারকা মাইকেল জ্যাকসনের ‘মুনওয়াক’ নিজেই করে দেখালেন তিনি। আর সেই ভিডিও পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

ভক্তদের উদ্দেশে ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘৩০ মিলিয়নের ভেতর দিয়ে এই চাঁদে হাঁটা। ভালোবাসার জন্য আপনাদের ধন্যবাদ।’

দীপিকার চাঁদে হাঁটার সেই ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল। ইনস্টাগ্রামে দীপিকার পোস্ট করা ভিডিওটি এ পর্যন্ত দশ লাখের বেশি মানুষ দেখেছেন। ইউটিউবসহ অন্য মাধ্যমেও ভিডিওটি ছড়িয়ে পড়েছে।

সম্প্রতি তিনি একটি সাময়িকীর জরিপে ‘এশিয়ার সেরা আবেদনময়ী’ হয়েছেন। গত তিন বছরে দুবার এ অভিধায় ভূষিত হলেন তিনি।

জনপ্রিয় সাময়িকী ফোর্বস মতে, বিশ্বের ১০০ প্রভাবশালী মানুষের অন্যতম দীপিকা পাড়ুকোন। দীপিকা এখন বৈশ্বিক ব্র্যান্ড। নারীবাদী হিসেবে পরিচিতি আছে তাঁর, বিশ্বাস করেন লৈঙ্গিক সাম্যে।

২০০৭ সালে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ‘ওম শান্তি ওম’ দিয়ে চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন দীপিকা পাড়ুকোন। নিজের অভিনয়-দক্ষতা দিয়ে আজ তিনি সবার প্রিয়। বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী তিনি।

দীপিকা তাঁর পরবর্তী সিনেমায় ভারতে বহুল আলোচিত এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করবেন। বাস্তব জীবনে মাত্র ১৫ বছর বয়সে বর্বরোচিত এসিড হামলার শিকার হন লক্ষ্মী। এ ছবির নাম ছপাক।

লক্ষ্মী আগরওয়ালের জীবনীভিত্তিক এই সিনেমা নির্মাণ করবেন পরিচালক মেঘনা গুলজার। এই সিনেমায় শুধু লক্ষ্মীর ভূমিকায় অভিনয়ই করবেন না দীপিকা পাড়ুকোন, প্রযোজনাও করবেন তিনি। সূত্র : বলিউড বাবল।