প্রেম যেন একটি বিড়াল!

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ছবি : সংগৃহীত

বলিউডে বিদায়ী বছরটি ছিল প্রেম ও বন্ধনের। রণবীর কাপুর ও আলিয়া ভাটের ভালোবাসার গল্প অন্তর্জালে ঝড় তুলেছিল। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং চলাকালে ফোটে তাঁদের প্রেমের ফুল। প্রেম নিয়ে বহু লুকোচুরির পর প্রকাশ্যে আসেন তাঁরা।

নতুন বছরে সাতপাকে বাঁধা পড়বেন রণবীর-আলিয়া, এমন গুঞ্জনও রয়েছে।

যা হোক, প্রেমবিষয়ক প্রশ্ন উঠলেই এড়িয়ে যেতে চান আলিয়া ভাট। চান না ব্যক্তিগত জীবন মিডিয়ার আলোয় আসুক। একটি দৈনিককে তিনি ফের বললেন, নিজের জীবন নিয়ে খুব বেশি বলতে চান না তিনি।

‘হ্যাঁ, ব্যক্তিগত জীবনকে অনেক বেশি প্রাধান্য দেওয়া হচ্ছে। সত্যি বলছি, ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই বলার আগ্রহ জাগেনি। আগের বছরগুলোতে এসব নিয়ে অনেক কথা হয়েছে। কিন্তু হঠাৎ করে এটাই যেন প্রধান বিষয় হয়ে উঠেছে। এসব কথাবার্তায় আমার কিছু যায় আসে না, কিন্তু আমি বলতে পছন্দ করি না। কারণ, বললে সব মনোযোগ এই দিকেই ধাবিত হয়,’ বলেন আলিয়া।

আলিয়া মনে করেন, সম্পর্কে জড়ানোটা মানুষের অর্জন হতে পারে না, এটা জীবনেরই অংশ। প্রেমের সঙ্গে পোষ্য বিড়ালের তুলনা করেছেন তিনি।

নিউইয়র্কে রণবীরের পরিবারের সঙ্গে আলিয়ার ইংরেজি নববর্ষ উদযাপন। ছবি : ইনস্টাগ্রাম

‘প্রেম কোনো অর্জনের মধ্যে পড়ে না। এটা একটি অংশ মাত্র এবং আমার জীবনের খুবই গুরুত্বপূর্ণ অংশ। বেজোড় হলেও সুন্দর, জোড়া হলেও উপভোগ্য,’ বলেন ‘রাজি’ তারকা।

আলিয়া আরো বলেন, ‘আপনি বিড়ালের সঙ্গে এর তুলনা করতে পারেন, যাকে আমি সুরক্ষা দিতে চাই আর তা সামাজিক মাধ্যমে আসার মতো প্রস্তুত নয়।’

২০১৯ সালের প্রথম দিনটি প্রেমিক রণবীর কাপুর ও তাঁর মা নীতু ও ঋষি কাপুরের সঙ্গে নিউইয়র্ক শহরে কাটিয়েছেন আলিয়া ভাট। ‘হবু শাশুড়ি’ নীতু কাপুর ইনস্টাগ্রামে একটি পারিবারিক ছবিও শেয়ার দিয়েছেন। ‘দূষণমুক্ত’ নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

নতুন বছরে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও করণ জোহরের ‘তাখত’ ছবিতে দেখা যাবে আলিয়া ভাটকে। এ ছাড়া জয়া আখতারের ‘গাল্লি বয়’ সিনেমায় রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। বছরটা ভালোই কাটবে এ বলিউড সুন্দরীর। সূত্র : ইন্ডিয়া টুডে।