সালমানের বিয়ে : অনেক চেষ্টায় ব্যর্থ সঞ্জয়!

Looks like you've blocked notifications!
সালমান খানকে বিয়েতে রাজি করাতে ব্যর্থ সঞ্জয় দত্ত। ছবি : সংগৃহীত

কবে বিয়ে করবেন সালমান খান? ভক্তকুলে সবচেয়ে বেশিবার উচ্চারিত প্রশ্ন এটি। বিয়ের প্রশ্ন উঠলেই নায়কোচিতভাবে উত্তর দেন এই সুপারস্টার। জানেন, কীভাবে হেসেখেলে উড়িয়ে দিতে হয় প্রশ্নটি।

সম্প্রতি জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘কপিল শর্মা শো’-তে একই প্রশ্ন করা হয়েছিল বলিউড সুলতানকে, ‘বিয়েটা করছেন কখন?’ কিন্তু এবার সর্বসেরা উত্তরটি দিলেন সালমান খান।

ওই শোতে নিজের ঘনিষ্ঠ বন্ধু ও বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের একটি ঘটনার কথা উল্লেখ করেন সালমান। জানান, সালমানের বিয়ের জন্য একবার উঠেপড়ে লেগেছিলেন সঞ্জয়। বিবাহিত জীবনের নানা সুবিধার কথাও বলেছিলেন সালমানকে।

সালমান বলেন, “সঞ্জু বাবা ভাইজানকে নানা কথা বলে সন্তুষ্ট করতে চেয়েছিলেন। বললেন, ‘তোমার বিয়ে করা উচিত, ভাই।’ ফোনে ঘণ্টার পর ঘণ্টা বুঝিয়েছিলেন। ‘যখন শুটিং থেকে বাসায় ফিরবে, তোমার বউ তোমার সন্তুষ্টির জন্য সব করবে।’ তাঁর ফোন ফের বেজে উঠল। বিয়েই নাকি এই পৃথিবীর সেরা জিনিস। ‘ভাইজান এক সেকেন্ড, আমার বউ কল করছে।’”

যা হোক, অনেক চেষ্টা করেও সালমানকে বিয়েতে রাজি করাতে পারেননি সঞ্জয় দত্ত।  

‘কপিল শর্মা শো’র একটি প্রোমো ভিডিওতে এই আলাপটি শোনা যায়।

আরেকটি প্রোমোতে দেখা যায়, সালমানকে কপিল জিজ্ঞেস করছেন, নবাগত অভিনেত্রীর সঙ্গে কাজ করতে কেমন লাগে? এর উত্তরে সুপারস্টার বলেন, ‘চুম্বনদৃশ্য তো করি না, তাই আমার কাছে আলাদা কিছু মনে হয় না।’

সালমান ও কপিলের এই আলাপে দর্শককে হাসিতে ফেটে পড়তে শোনা যায়।

প্রোমোতেই যদি এত ঝড় ওঠে, তবে নিশ্চয়ই বোঝা যাচ্ছে আসন্ন শোটি কেমন জমজমাট হতে চলেছে। এই শোতে সালমানের সঙ্গে দেখা যাবে তাঁর দুই ভাই আরবাজ ও সোহেল খানকেও। সূত্র : ইন্ডিয়া টিভি।