ভ্রমণ শেষে দেশে ফিরলেন অজয়-কাজল

Looks like you've blocked notifications!
থাইল্যান্ডে ছুটি কাটিয়ে নিজ দেশে ফিরেছে দেবগন পরিবার। ছবি : সংগৃহীত

বলিউড তারকাদের ভ্রমণ বুঝি শেষ হলো। বেশ কিছুদিন ধরে দু-দুটো উৎসব উদযাপন করেছেন তারকারা। কেউ বা দেশে, কেউ বা দেশের বাইরে উদযাপন করেছেন বড়দিন ও ইংরেজি নববর্ষ। এবার ফেরার পালা।

অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না দম্পতির পর নিজ দেশ ভারতে ফিরেছেন বলিউডের আরেক প্রভাবশালী দম্পতি—অজয় দেবগন ও কাজল। এবার থাইল্যান্ডে ছুটি কাটিয়েছেন অজয়-কাজল। সঙ্গে ছিলেন তাঁদের দুই আদরের সন্তান নিশা ও যুগ। মুম্বাই বিমানবন্দরে এ যুগলকে তাঁদের সন্তানসহ দেখা গেছে।

অজয়-কাজলের পরিবারের সবাই ক্যাজুয়াল পোশাকেই ছিলেন। কাজল পরেছিলেন উজ্জ্বল হলুদ রঙের টপ আর পালাজো। অজয় পরেছিলেন শার্ট ও ট্রাউজার।

দেবগন পরিবার এবারের ইংরেজি নববর্ষ কাটিয়েছে থাইল্যান্ডে। তাঁরা সে দেশের সৌন্দর্যমণ্ডিত স্থানগুলো পরিদর্শন করেন। সমুদ্র আর সুইমিংপুলেও জলমগ্ন ছিলেন তাঁরা। আর সেসব ছবি প্রায় প্রতিদিনই সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছে দেবগন পরিবার।

ইনস্টাগ্রামে তাঁদের পারিবারিক ভ্রমণের ছবি ও ভিডিও ভক্ত-অনুরাগীদের মন জয় করেছে। তবে সবচেয়ে নজর কেড়েছেন কাজলকন্যা নিশা। এই তারকাকন্যার সাম্প্রতিক ছবি অন্তর্জালে ঝড় তুলেছে।

মুম্বাই বিমানবন্দরে ছেলেমেয়ের সঙ্গে কাজল। ছবি : সংগৃহীত

পেছনে অতল জলরাশি, সূর্যাস্তের হলদে আভা আর সাঁতার-পোশাক পরা নিশার ছবি ইনস্টাগ্রামে শেয়ার দেন কাজল। আর সেই ছবিটিও অন্তর্জালে ভাইরাল হয়। বলিউডের তারকা-সন্তানদের নিয়ে এমনিতেই ব্যাপক আগ্রহ ভক্ত ও অনুরাগীদের। নিশাও এর মধ্যে বেশ জনপ্রিয়।

কিছুদিন আগে অজয় ও কাজলকে নির্মাতা করণ জোহর সঞ্চালিত চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ দেখা যায়। সেখানে দুজনকে হাসিঠাট্টা আর দুষ্টুমি করতে দেখেছেন দর্শক। তাঁদের মজার আলাপের বেশ কয়েকটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছিল।

অজয় দেবগনকে সর্বশেষ দেখা গেছে রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বার একটি বিশেষ দৃশ্যে। তাঁকে পরে ‘টোটাল ধামাল’ সিনেমায় দেখা যাবে। কাজলকে সর্বশেষ ‘হেলিকপ্টার ইলা’ সিনেমায় দেখা যায়।

দীর্ঘদিন ধরেই ভক্তরা অপেক্ষা করছিলেন বড় পর্দায় অজয়-কাজল জুটিকে দেখার জন্য। সে আশা পূরণ হতে চলেছে। ‘তানাজি—দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতে অভিনয় করবেন অজয়-কাজল। ২০১০ সালে সর্বশেষ ‘তোনপুর কা সুপারহিরো’ ছবিতে জুটি বেঁধেছিলেন তাঁরা।

এ ছাড়া বলিউড ‘সিংহম’ অজয় দেবগনকে আকিব আলি পরিচালিত রোমান্টিক কমেডি ধাঁচের ‘দে দে পেয়ার দে’ ছবিতে দেখা যাবে। আগামী ১৫ মার্চ মুক্তি পাবে এ ছবি। সূত্র : ইন্ডিয়া টিভি