জয়ার ‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবির ট্রেইলার প্রকাশ

Looks like you've blocked notifications!
‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবির পোস্টার। ছবি : সংগৃহীত

বছরের শুরুতেই ওপার বাংলায় মুক্তি পেয়েছে জয়া আহসানের নতুন ছবি ‘বিজয়া’।  ‘বিসর্জন’ ছবির সিক্যুয়েল এটি। ‘বিজয়া’র প্রচারণায় কলকাতায় থাকা ব্যস্ত জয়া জানালেন তাঁর নতুন আরো একটি  ছবির  কথা।

গতকাল  শনিবার  মুক্তি  পেয়েছে   তাঁর  অভিনীত ‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবির ট্রেইলার। জয়াকে ট্রেইলারে ভিন্ন ভিন্ন কয়েকটি রূপে দেখা যায়। এখানে  জয়ার প্রথম সংলাপ ছিল, ‘হেল্প, হেল্প  প্লিজ।’

ছবির ট্রেইলার নিজের অফিশিয়াল ফেসবুক পেজে শেয়ার করে জয়া লিখেছেন, ‘বৃষ্টি সবসময় রোমান্টিক হবে, তা কিন্তু নয়।’

ভিন্ন ধারার বিভিন্ন চরিত্রে অভিনয় করে নিজেকে অনেক আগেই প্রমাণ করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবিতে তাঁকে মানসিক রোগীর চরিত্রে দেখা যাবে। অর্ণব পাল পরিচালিত টলিউডের এই ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান প্রত্যুষ।

এর গল্পে দেখা যাবে, জয়া আহসান ব্যক্তিত্বের বিকার সমস্যায় ভোগে। মনোচিকিৎসকের পরামর্শে বাসা থেকে বাইরে ঘুরতে বের হয় সে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। এভাবে এগিয়ে যায় ছবিটির গল্প।

জয়া আহসান ছাড়াও সাইকোলজিক্যাল থ্রিলার ধরনের ছবিটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী, বাদশা মৈত্র, সুব্রত দত্ত, তনুশ্রী চট্টোপাধ্যায়, রাজেশ শর্মা প্রমুখ। ছবিটি শিগগির মুক্তি পাবে বলে জানান জয়া আহসান।

এদিকে, কলকাতায় গত ৪  জানুয়ারি  জয়ার ‘বিজয়া’ এবং একই দিনে ঢাকাতে তাঁর ‘বিসর্জন’ ছবিটি মুক্তি পেয়েছে।  বোঝায় যাচ্ছে, চলতি বছরের শুরুটা   দারুণ হয়েছে জয়ার। এবার অপেক্ষার পালা নতুন বছরে আরো কী চমক দিবেন ‘দেবী’ ছবির এই অভিনেত্রী।