প্রেম নিয়ে সারাকে মায়ের উপদেশ

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেতা সারা আলি খান ও কার্তিক আরিয়ান। ছবি : সংগৃহীত

অভিনেতা কার্তিক আরিয়ানই যে তাঁর ‘ক্রাশ’, এ কথা গোপন করেননি নবাবজাদী সারা আলি খান। নির্মাতা করণ জোহর সঞ্চালিত জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনেই এ কথা বলেছিলেন ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে পা রাখা সারা।

সেই থেকে কার্তিক-সারাকে নিয়ে নানা কথাবার্তা চলছে বি-টাউনে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘সিম্বা’ অভিনেত্রী সারা বলেছেন, প্রেম নিয়ে তাঁর মা অমৃতা সিং বেশ কিছু উপদেশ দিয়েছেন তাঁকে।

পাতৌদির নবাব ও অভিনেতা সাইফ আলি খান এবং তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের বড় মেয়ে সারা আলি খান।

ইনস্টাগ্রামে কেন কার্তিককে বার্তা পাঠাননি? এমন প্রশ্নের জবাবে সারা বলেছেন, ‘না, না, না... বেশি হয়ে যাচ্ছে! সবখানে আমাকে এটা বলা হচ্ছে। আমি এতটা মরিয়া নই। মা বলেছে অপেক্ষা করতে। তো, আমি অপেক্ষা করছি!’

‘কফি উইথ করণ’-এ সারা বলেছিলেন, তিনি কার্তিকের সঙ্গে ‘ডেট’ করতে চান। ওই সময় পাশে বসা সাইফ আলি খান বলেছিলেন, ‘তাঁর (কার্তিক) কি অনেক টাকা আছে? যদি টাকা থাকে, তো তাকে (সারা) নিয়ে যেতে পারে।’

এর পর থেকে কার্তিককেও বহুবার সারার ব্যাপারে প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে। কার্তিক বলেছিলেন, তিনি সারার সঙ্গে বসে কফি খেতে চান। ‘আমি জানি না কী বলব। সে খুবই সুন্দর এবং আমি সত্যিই তাঁর সঙ্গে সিনেমা করার জন্য মুখিয়ে আছি’, বলেন কার্তিক।

কার্তিক অভিনীত ‘সোনু কি টিটু কি সুইটি’ বক্স অফিসে শতকোটির ক্লাবে পৌঁছায়।

আর রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে সারা অভিনীত ‘সিম্বা’ বক্স অফিসে ঝড় তুলেছে। ২০০ কোটির ক্লাবে পৌঁছাতে আর সামান্যই অপেক্ষা করতে হবে এই সিনেমাকে।

কিছুদিন আগে সারার ‘সিম্বা’ সহ-অভিনেতা রণবীর এক পুরস্কার প্রদান অনুষ্ঠানে হুট করেই কার্তিকের সঙ্গে তাঁকে পরিচয় করিয়ে দেন। লোকমত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে রণবীরের এ হঠাৎ কাণ্ডে কিছুটা অপ্রস্তুত হয়ে পড়েন সারা। তবে পরে হাতে হাত রাখেন; পাশে বসে হেসে বলেন, ‘দেখা হয়ে ভালো লাগল।’ আলিঙ্গনও করেন কার্তিক-সারা।

এর আগে কার্তিক বলেছিলেন, সারার সঙ্গে তাঁর প্রথম সাক্ষাৎ হয় একটি পার্টিতে, সেখানে তাঁর বাবা সাইফও ছিলেন।

দু-দুটো হিট ছবির পর তৃতীয় সিনেমার অপেক্ষায় আছেন সারার ভক্ত ও অনুরাগীরা। শোনা যাচ্ছে, একাধিক ছবির প্রস্তাব পেয়েছেন তিনি। সারাও পরবর্তী ছবির জন্য মুখিয়ে আছেন।

শোনা যাচ্ছে, নির্মাতা ইমতিয়াজ আলির পরবর্তী সিনেমায় কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধবেন সারা। আর রেমো ডি সুজার নাচনির্ভর ছবিতে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধবেন। আর কার্তিককে পরে কৃতী শ্যাননের সঙ্গে জুটি বেঁধে ‘লুকা চুপি’ সিনেমায় দেখা যাবে। সূত্র : হিন্দুস্তান টাইমস