Beta

এনটিভিতে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘নীলরঙা মন’

০৮ জানুয়ারি ২০১৯, ১৩:১৩

ফিচার ডেস্ক
‘নীলরঙা মন’ নাটকের শুটিংয়ের ফাঁকে চয়নিকা চৌধুরী, জেনী ও আইরিন। ছবি : সংগৃহীত

চয়নিকা চৌধুরী পরিচালিত নতুন ধারাবাহিক নাটক ‘নীলরঙা মন’। নাটকটি আগামী ১৪ জানুয়ারি থেকে প্রতি সপ্তাহের রবি ও সোমবার রাত ৯টা ৪৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে। তারকাবহুল নাটকটি লিখেছেন ফারিয়া হোসেন।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এফ এস নাঈম, সাদিয়া জাহান প্রভা, জেনী, ঊর্মিলা শ্রাবন্তী কর, সোনিয়া হোসেন, তমালিকা কর্মকার, মুনিরা ইউসুফ মেমী, জোভান, সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, আজম খান, জাহিদ হোসেন শোভন, মিলি বাশার, আনন্দ খালিদ, আসিফ চৌধুরী, মুনিয়া প্রমুখ। নাটকের টাইটেল গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সুর ও কন্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার।

নাটকটি সম্পর্কে এনটিভি অনলাইনকে চয়নিকা চৌধুরী বলেন, “পারিবারিক গল্পের নাটক ‘নীলরঙা মন’। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।”

‘নীলরঙা মন’ নাটকের একটি  দৃশ্যে  প্রভা ও জোভান। ছবি : সংগৃহীত

‘নীলরঙা মন’-এর গল্পে দেখা যাবে, আমিনউদ্দিন সাহেব এখন অবসর জীবনযাপন করছেন। শুধু ব্যবসা নয়, সংসারের সব বিষয়ে তার কড়া নজরদারি। তার একমাত্র ছেলে আনোয়ার চৌধুরীর হাতে ব্যবসা এখন বিশাল আকার নিয়েছে। আমিন সাহেবের মেয়ে আমিনার ছেলেমেয়ে নিয়ে বড় সংসার।

অন্যদিকে, আনোয়ার সাহেবের স্ত্রী আতিয়া বড় বংশের শিক্ষিত মহিলা। কিন্তু অতীতের একটি ভুলের কারণে এ পরিবারে তিনি কখনোই তার প্রাপ্য মর্যাদা পাননি। তাদের বড় ছেলে আলম বাবার সঙ্গে ব্যবসা দেখে, যেন বাবারই ছায়া। ভালোবাসে নাঈমা নামের সাধারণ পরিবারের একটি মেয়েকে। এই বাড়িতে মায়ের সবচেয়ে সুখের জায়গা হচ্ছে ছোট ছেলে আমান। আমান চায়, তার বাবা-দাদার বানানো নিয়ম আর শৃঙ্খলার বিরুদ্ধে বিদ্রোহ করতে; কিন্তু মায়ের জন্য পারে না। একদিন তিথি নামের একটি মেয়ে এসে আমানের জীবনের সবকিছু বদলে দেয়। এ বাড়ির বড় মেয়ে আইশা। পরিবারের বিরুদ্ধে বিয়ে করেছিল জাহিদকে। কিন্তু এক বছরের মধ্যে আইশা অনুভব করে জাহিদের সঙ্গে ওর সম্পর্কটা জোরালো নয়। আইশা ফিরে আসে বাসায়। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় দাদা আর বাবার কঠিন নিয়ম। ঘটনা মোড় নেয় অন্যদিকে।

Advertisement