Beta

ছেলেমেয়ের সঙ্গে অজয়ের হাসিমাখা সেলফি

১০ জানুয়ারি ২০১৯, ১৬:৪১

অনলাইন ডেস্ক
কন্যা নিশা ও পুত্র যুগের সঙ্গে বলিউড তারকা অজয় দেবগন। ছবি : সংগৃহীত

অজয় দেবগন পারিবারিক মানুষ। গম্ভীর হিসেবেই পরিচিত এই ‘সিংহম’ অভিনেতা। পাদপ্রদীপের আলো থেকে দূরে রাখতে চান তাঁর দুই সন্তান নিশা ও যুগকে। কিছুদিন আগে স্ত্রী কাজল ও ছেলেমেয়েকে সঙ্গে করে ইংরেজি নববর্ষ উদযাপন করতে থাইল্যান্ডে যান অজয়। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে তাঁদের ভ্রমণের ছবি বেশ মনোযোগ কেড়েছিল।

ভ্রমণের পর নিজ দেশ ভারতে ফিরেছেন বলিউডের প্রভাবশালী দম্পতি অজয় দেবগন ও কাজল।

আজ বৃহস্পতিবার মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে নিজের অ্যাকাউন্ট থেকে সেই ভ্রমণের আরেকটি ছবি শেয়ার দিয়েছেন অজয় দেবগন। ছবিতে বাবা ও ছেলেমেয়েকে হাস্যোজ্জ্বল দেখাচ্ছে। ক্যাপশনে অজয় লিখেছেন, ‘আবার হাসি, তাকাও এদিকে।’

দেবগন পরিবার এবারের বড়দিন ও ইংরেজি নববর্ষ কাটিয়েছে থাইল্যান্ডে। তাঁরা সে দেশের সৌন্দর্যমণ্ডিত স্থানগুলো পরিদর্শন করেন। সমুদ্র আর সুইমিংপুলেও জলমগ্ন ছিলেন তাঁরা। আর সেসব ছবি প্রায় প্রতিদিনই ইনস্টাগ্রামে শেয়ার করেছে দেবগন পরিবার।

ইনস্টাগ্রামে তাঁদের পারিবারিক ভ্রমণের ছবি ও ভিডিও ভক্ত-অনুরাগীদের মন জয় করেছে। তবে সবচেয়ে নজর কেড়েছেন কাজলকন্যা নিশা। এই তারকাকন্যার সাম্প্রতিক ছবি অন্তর্জালে ঝড় তুলেছে।

বাবা অজয় দেবগনের সঙ্গে কন্যা নিশা। ছবি : সংগৃহীত

পেছনে অতল জলরাশি, সূর্যাস্তের হলদে আভা আর সাঁতার-পোশাক পরা নিশার ছবি ইনস্টাগ্রামে শেয়ার দেন কাজল। আর সেই ছবিটিও অন্তর্জালে ভাইরাল হয়। বলিউডের তারকা-সন্তানদের নিয়ে এমনিতেই ব্যাপক আগ্রহ ভক্ত ও অনুরাগীদের। নিশাও এর মধ্যে বেশ জনপ্রিয়।

অজয় দেবগন ও ‘মিষ্টিকন্যা’ খ্যাত কাজলকে বলিউডে চিরসবুজ দম্পতি বলা হয়। তাঁদের সংসারের বয়স হলো ১৭ বছর। সম্প্রতি অজয় ও কাজলকে নির্মাতা করণ জোহর সঞ্চালিত চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ দেখা যায়। সেখানে দুজনকে হাসিঠাট্টা আর দুষ্টুমি করতে দেখেছেন দর্শক। তাঁদের মজার আলাপের বেশ কয়েকটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছিল।

অজয় দেবগনকে সর্বশেষ দেখা গেছে রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’র একটি বিশেষ দৃশ্যে। তাঁকে পরে ‘টোটাল ধামাল’ সিনেমায় দেখা যাবে। কাজলকে সর্বশেষ ‘হেলিকপ্টার ইলা’ সিনেমায় দেখা যায়।

দীর্ঘদিন ধরেই ভক্তরা অপেক্ষা করছিলেন বড় পর্দায় অজয়-কাজল জুটিকে দেখার জন্য। সে আশা পূরণ হতে চলেছে। ‘তানাজি—দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতে অভিনয় করবেন অজয়-কাজল। ২০১০ সালে সর্বশেষ ‘তোনপুর কা সুপারহিরো’ ছবিতে জুটি বেঁধেছিলেন তাঁরা।

এ ছাড়া অজয় দেবগনকে আকিব আলি পরিচালিত রোমান্টিক কমেডি ধাঁচের ‘দে দে পেয়ার দে’ ছবিতে দেখা যাবে। আগামী ১৫ মার্চ মুক্তি পাবে এ ছবি। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement