দঙ্গলকন্যা-রাজকুমারের প্রথম ঝলক!

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেতা রাজকুমার রাও ও ফাতিমা সানা শেখ। ছবি : সংগৃহীত

চলচ্চিত্রে গল্প নির্বাচন আর অভিনয়ে দক্ষতা, সব মিলিয়েই হিন্দি চলচ্চিত্র অঙ্গনে অন্যতম প্রতিশ্রুতিশীল তারকা হিসেবে আবির্ভূত হয়েছেন রাজকুমার রাও। আর পরিচালক-প্রযোজক অনুরাগ কাশ্যপের ঝোঁকও ভিন্নধর্মী চলচ্চিত্রের দিকে।

‘গ্যাংস অব ওয়াসেপুর’ ও ‘রমণ রাঘব ২.০’ থেকে ‘মনমর্জিয়া’ ও ‘লাস্ট স্টোরিস’, চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপের ঝুলিতে বেড়ে চলেছে ভিন্নধর্মী গল্প ও বিষয়বস্তুর ছবি। আর এবার রাজকুমার ও অনুরাগ তাঁদের সেরা খেলাটি খেলতে চলেছেন। একসঙ্গে সিনেমা করছেন তাঁরা।

আর এই ছবিতে রয়েছেন আরেক অভিনয়শিল্পী, দঙ্গলকন্যা হিসেবে খ্যাত ফাতিমা সানা শেখ। সুপারস্টার আমির খান অভিনীত দঙ্গল সিনেমায় গীতা ফোগাতের ভূমিকায় অভিনয় করে রাতারাতি তারকা বনে যান ফাতিমা। পাচ্ছেন বড় বড় প্রকল্পের প্রস্তাব। ওই ছবির কল্যাণে দঙ্গলকন্যা হিসেবে খ্যাতি তাঁর।

সম্প্রতি রাজকুমার রাও মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে আসন্ন চলচ্চিত্রটির প্রথম ঝলক প্রকাশ করেছেন। ক্যাপশনে রাজকুমার লিখেছেন, ‘খুব দ্রুতই আপনাদের সামনে হাজির হচ্ছি। তার আগে এই এক ঝলক।’

ছবিতে রোমান্স মুডে দেখা যাচ্ছে দঙ্গলকন্যা ও রাজকুমারকে। যদিও পেছন থেকে দেখতে হচ্ছে তাঁদের—সূর্যাস্তকালে ঝিলের ধারে প্রেমময় কপোত-কপোতী।

তবে আসন্ন এই ছবি সম্পর্কে তেমন কোনো তথ্যই প্রকাশ করেননি ‘নিউটন’ তারকা রাজকুমার।

বিনোদন সংবাদমাধ্যমগুলো বলছে, ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘লাইফ ইন এ মেট্রো’র সিক্যুয়েল হতে পারে নতুন ছবিটি। ছবিতে রাজকুমার-ফাতিমা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন অভিষেক বচ্চন, আদিত্য রায় কাপুর ও পঙ্কজ ত্রিপাঠি। খবরে প্রকাশে, ভারতে ভুপালে এই ছবির শুটিং চলছে।

আগামী ১ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে রাজকুমার অভিনীত ‘এক ল্যাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’। সমকামী দুটি মানুষের প্রেমের গল্প বর্ণনা করা হয়েছে এ ছবিতে। এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন সোনম কাপুর।

ছবিটিতে প্রথমবারের মতো বাবা-মেয়ে অনিল কাপুর ও সোনম অভিনয় করেছেন। শেলী চোপড়া পরিচালিত এ ছবির প্রযোজক বিধু বিনোদ চোপড়া। সূত্র : ইন্ডিয়া টুডে