‘রঙিন পাতা’য় কোনাল ও নাহিয়ান ইমন

Looks like you've blocked notifications!
‘রঙিন পাতা’র শুটিংয়ের ফাঁকে সোমনুর মনির কোনাল, ইমন ও শ্রাবণ্য। ছবি : এনটিভি

দেশের জনপ্রিয় বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‘রঙিন পাতা’। অনুষ্ঠানটির ৭২তম পর্ব আজ রোববার রাত ৯টায় এনটিভিতে প্রচারিত হবে।

এবারের পর্বে অতিথি হয়েছেন সংগীতশিল্পী সোমনুর মনির কোনাল ও সাংবাদিক নাহিয়ান ইমন।

পত্রিকায় নিজের প্রথম ছবি দেখার অনুভূতি ও ক্যারিয়ারের অন্যান্য অনেক বিষয়ে অনুষ্ঠানে খোলামেলা কথা বলেছেন কোনাল। জনপ্রিয় এই সংগীতশিল্পী বলেন, ‘সুন্দর অনুষ্ঠান। দর্শক আমার সম্পর্কে অনেক অজানা কথা জানতে পারবেন।’

অন্যদিকে সাংবাদিক নাহিয়ান ইমন বলেন, ‘কোনাল আপু সংগীতশিল্পী হিসেবে যেমন ভালো, তেমনি মানুষ হিসেবেও তিনি অসাধারণ। তাঁর ব্যক্তিত্ব চমৎকার। আপুর সঙ্গে একই অনুষ্ঠানে অতিথি হয়ে ভালো লেগেছে।’

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন শ্রাবণ্য তৌহিদা। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

কাজী মোহাম্মদ মোস্তফা জানান, দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় এসব পাতায়। তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠান সাজানো হয়েছে।