প্রিয়াঙ্কার বিয়েতে রাজকীয় পরিণীতি

Looks like you've blocked notifications!
বিয়ের অনুষ্ঠানে দুই বোন প্রিয়াঙ্কা ও পরিণীতি চোপড়া। ছবি : ইনস্টাগ্রাম

গেল বছরের ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন। বিবাহপূর্ব অনুষ্ঠানগুলোও ছিল অভিজাত। তাঁদের পরিবারের সদস্য ও বন্ধুরা বিয়ের সার্বিক অনুষ্ঠানকে করে তোলেন বিশেষ ও প্রাণবন্ত। এঁদের অন্যতম প্রিয়াঙ্কার বোন, অভিনেত্রী পরিণীতি চোপড়া।

বোনের বিয়েতে ‘নমস্তে ইংল্যান্ড’ তারকা পরিণীতি চোপড়ার সাজ ছিল একদম পারফেক্ট কন্যাসঙ্গীর মতো। পরেছিলেন রাজকীয় গাউন।

প্রিয়াঙ্কার বিয়ের দেড় মাস পেরিয়ে গেলেও এত দিন নিজের সাজের ছবি অপ্রকাশ্য রেখেছিলেন পরিণীতি। আজ রোববার বিয়েতে তাঁর রাজকীয় লুক প্রকাশ্যে আনলেন। পিচ রঙের সব্যসাচী লেহেঙ্গা, গলাঢাকা হার ও কানের ঝুমকায় যেন অনিন্দ্যসুন্দরী পরিণীতি। ভারতীয় ঐতিহ্যগত পোশাকে পরিণীতিকে সত্যিই রাজকীয় লাগছে।

সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে পরিণীতি পোস্ট করেছেন প্রিয়াঙ্কার বিয়েতে তোলা ছবি। একটি ছবিতে পোজ দিয়েছেন বোন প্রিয়াঙ্কার সঙ্গে। আলোভরা প্রাসাদে যেন দুই রাজকুমারী। এই ছবিগুলো অন্তর্জালে ঝড় তুলেছে।

শুধু পরিণীতিই নয়, ভারতীয় রীতির বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসও পরেছিলেন সব্যসাচীর ডিজাইনকৃত গর্জিয়াস পোশাক। প্রিয়াঙ্কা পরেছিলেন নয়া ঐতিহ্যের ‘কনৌজ-রোজ’ লেহেঙ্গা আর নিক পরেছিলেন সব্যসাচীর ঐতিহ্যিক পোশাক।

সব্যসাচীর লেহেঙ্গায় সেজেছিলেন অভিনেত্রী পরিণীতি। ছবি : ইনস্টাগ্রাম

রাজকীয় বিয়ে ও বিবাহোত্তর অভ্যর্থনার পর পরিবারের সদস্যদের নিয়ে লন্ডনে বড়দিন উদযাপন করেন প্রিয়াঙ্কা-নিক। এর পর বরফের দেশ সুইজারল্যান্ডে উদযাপন করেন ইংরেজি নববর্ষ। সেখান থেকে উড়াল দেন ক্যারিবীয় দ্বীপে। দীর্ঘদিনের মধুচন্দ্রিমা শেষে ঘরে ফিরেছেন নববিবাহিত দম্পতি। ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের বাড়িতে রয়েছেন তাঁরা।

সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে লাগাতার ছবি পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা ও নিক। ক্যারিবীয় দ্বীপে রশিতে প্রিয়াঙ্কার দুলুনির ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছিল। তাঁদের মধুচন্দ্রিমার গল্পে মুগ্ধ হয়েছেন লাখো ভক্ত।

৩৬ বছরের প্রিয়াঙ্কা চোপড়া ও ২৬ বছরের নিক জোনাস তাঁদের ভক্ত ও অনুরাগীদের অবিরাম মন জয় করে চলেছেন। গত মাসে রাজকীয় বিয়ে শেষে এখন পর্যন্ত দেখিয়ে চলেছেন তাঁদের আন্তর্জাতিক রোমান্স।

পরিণীতি চোপড়াকে পরবর্তী সময়ে অক্ষয় কুমারের বিপরীতে ‘কেসারি’ সিনেমায় দেখা যাবে। আগামী ২১ মার্চ মুক্তি পাবে ছবিটি।

অন্যদিকে আর কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ ইট নট রোমান্টিক’। এর প্রধান চরিত্রে রয়েছেন রেবেল উইলসন। এ ছাড়া রয়েছেন লিয়াম হেমসওর্থ ও অ্যাডাম ডিভাইন। ১৪ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে।

এ ছাড়া শিগগিরই সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিংয়ে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। চলতি বছরেই এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র : বলিউড বাবল