কার্তিক খুব কিউট, বললেন সারা!

Looks like you've blocked notifications!
হালের দুই জনপ্রিয় অভিনেতা সারা আলি খান ও কার্তিক আরিয়ান। ছবি : সংগৃহীত

আরো একবার কার্তিক আরিয়ানকে প্রশংসায় ভাসালেন নবাবজাদি সারা আলি খান। জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনেই সারা বলেছিলেন, হালের সেনসেশন কার্তিক তাঁর ‘ক্রাশ’। ‘ডেট’ করতেও রাজি।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের শো সম্প্রচারের পর থেকে পত্রপত্রিকায় বহুবার শিরোনাম হয়েছেন কার্তিক-সারা। ওই শোতে কার্তিক প্রসঙ্গে সাইফ কৌতুক করে বলেছিলেন, ‘ওর কি টাকা আছে? থাকলে সারাকে নিকে যাক।’ অবশ্য সারা মৃদু প্রতিবাদ জানিয়ে বলেছিলেন, ‘এটা ঠিক হচ্ছে না বাবা।’

যা হোক, কার্তিকের সঙ্গে ‘ডেট’ করার আগ্রহ প্রকাশের পর থেকে ভক্তরা অপেক্ষায় রয়েছেন কবে এ যুগল কফি বা ডিনার ডেটে বের হবেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সারা আলি খান ফের ‘সোনু কে টিটু কি সুইটি’ খ্যাত কার্তিকের প্রশংসা করেন।

সারা বলেন, ‘আপনারা কি মনে করেন না, আমি সিঙ্গেল?’ এর পর এই অভিনেত্রী কার্তিককে আদুরে বিশেষণ দেন। বলেন, ‘আমার মতে কার্তিক খুব কিউট।’

বহুবার সারা প্রকাশ করেছেন, কার্তিককে খুব পছন্দ তাঁর। আরেক সাক্ষাৎকারে সারা বলেছিলেন, তাঁর মা অমৃতা সিং বলেছেন, কার্তিকের উত্তরের জন্য অপেক্ষা করতে।

তা হলে কার্তিককে কেন সরাসরি খুদে বার্তা পাঠাচ্ছেন না? ২৫ বছরের এই বলিউড সুন্দরী বলেন,  ‘না, না, না... বেশি হয়ে যাচ্ছে! আমি সবখানেই বলেছি তো। এতটা মরিয়া নই আমি। মা বলেছে, আমাকে আরো অপেক্ষা করতে। তো আমি অপেক্ষা করছি!’

‘সিম্বা’ অভিনেত্রীর বিবৃতির পর কার্তিক জানিয়েছেন, সারার সঙ্গে কফি ডেটে যেতে প্রস্তুত তিনি। খালি সময় আর জায়গাটা বাতলে দিলে চলবে।

কার্তিক বলেন, “কফি ডেট সম্পর্কে যত দূর জানি—সারার মা (অমৃতা সিং) তাঁকে বলেছেন, ‘তুমি এ ব্যাপারে কথা বলা বন্ধ করো, কারণ বহুবার তুমি এটা বলেছ। এবার কার্তিককে প্রতিক্রিয়া জানাতে দাও।’ তো, শুধু এটা বলতে চাই, আমি কফি ডেটের জন্য প্রস্তুত। সারাকে সময় আর জায়গাটা জানিয়ে দিলেই চলবে।”

বি-টাউন অনুরাগীদের প্রার্থনা, অচিরেই ‘কিউট’ কার্তিকের সঙ্গে কফি বা ডিনার ডেট হয়ে যাক সারার!

গেল ডিসেম্বরে দুটো চলচ্চিত্র দিয়ে বিনোদন দুনিয়ায় প্রবেশ করেন পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের বড়কন্যা সারা। ‘কেদারনাথ’ মোটামুটি ব্যবসা করলেও অভিনয়ের প্রশংসা পান তিনি। আর ‘সিম্বা’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে।

কার্তিক আরিয়ানকে এর পর ‘লুকা চুপি’ সিনেমায় দেখা যাবে। লক্ষ্মণ উতেকার পরিচালিত এ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন কৃতী শ্যানন। এতে টিভি সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক। আগামী ১ মার্চ পর্দায় উঠবে ছবিটি।

শোনা যাচ্ছে, নির্মাতা ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল-২’ ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধবেন সারা আলি খান। এ ছাড়া ‘কুলি নাম্বার ওয়ান’-এ বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধতে পারেন তিনি। সূত্র : ইন্ডিয়া টুডে