মনের মানুষ খুঁজে পেলেন কঙ্গনার সাবেক

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী কঙ্গনার সাবেক প্রেমিক অধ্যয়নের সঙ্গে মায়রা (ডানে)। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে প্রেমের কারণে অধ্যয়ন সুমন বহুবার খবরের শিরোনাম হয়েছেন। তবে আরো বেশি খবরের শিরোনাম হয়েছিলেন তাঁদের ‘বিশ্রীরকমের’ বিচ্ছেদের কারণে। সেই সুমন অবশেষে মনের মানুষ খুঁজে পেয়েছেন।

অভিনেতা অধ্যয়ন সুমন এখন রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা’র একাদশ মৌসুমের প্রতিযোগী মায়রা মিশ্রের সঙ্গে প্রেম করছেন। সামাজিক মাধ্যমে তাঁদের যুগল ছবি তা-ই বলছে।

সম্পর্ক নিয়ে যদিও সুমন মুখে কুলুপ এঁটে আছেন, তবে মায়রা তাঁর প্রেম সম্পর্কে প্রথমবারের মতো মুখ খুলেছেন। একটি বিনোদন পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে স্বীকার করেছেন, ‘রাজ-২’ অভিনেতার সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে এবং তাঁরা নিবিড় বন্ধনে আবদ্ধ।

‘হ্যাঁ, সামাজিক মাধ্যমে এটা দৃশ্যমান। কিন্তু আমরা এ ব্যাপারে এর বেশি কিছু বলতে চাই না। বেশ কিছুদিন ধরে তাঁকে আমি চিনি। এটা অসাধারণ সম্পর্ক। আমরা এখন এই অধ্যায়টি উপভোগ করছি। অবশ্যই ভবিষ্যৎ পরিকল্পনা আছে, কিন্তু এত দ্রুত এসব নিয়ে আর কথা নয়’, বলেছেন মায়রা।

২০০৮ থেকে ২০০৯ পর্যন্ত বি-টাউনে সবচেয়ে বেশি প্রচারিত সম্পর্ক ছিল অধ্যয়ন ও কঙ্গনার। ওই সময় ‘রাজ : দ্য মিস্ট্রি কন্টিনিউজ’ ছবির কাজ চলছিল। ২০১৬ সালে কঙ্গনার বিরুদ্ধে সম্পর্ক থাকাকালে শারিরীক ও মানসিক নির্যাতনের অভিযোগ তোলেন অধ্যয়ন। তিনি আরো অভিযোগ করেন, কঙ্গনা তাঁর ওপর ‘কালো জাদু’ করেছিলেন।

যা হোক, অধ্যয়নের এসব কথার গুরুত্ব দেননি কেউই। নেটিজেনরা বরং অভিযোগ করেছিলেন, সস্তা খ্যাতি পাওয়ার জন্য এমন অভিযোগ তুলছেন অধ্যয়ন সুমন।

এসব ব্যাপারে জিজ্ঞেস করা হলে মায়রা বলেন, তাঁর বয়ফ্রেন্ডকে ‘কঙ্গনার সাবেক’ বলাটা তিনি পছন্দ করছেন না। মায়রা বলেন, ‘মানুষ যখন কঙ্গনা রানাউতের সাবেক প্রেমিক বলে, তখন সে-ও (সুমন) বিরোধিতা করে। এবং ব্যাপারটা আমি বুঝি।’

অভিনেতা অধ্যয়ন সুমনকে সর্বশেষ অনিল বালানি পরিচালিত ‘ইশক ক্লিক’ সিনেমায় দেখা যায়। শুধু বাণিজ্যিকভাবে ব্যর্থ হয়নি এ ছবি, তীব্র সমালোচনার শিকারও হয়েছিল। অন্যদিকে মায়রা একটি টিভি শোতে চুক্তিবদ্ধ হয়েছেন। আগামী মার্চে এটি সম্প্রচারিত হবে। সূত্র : ইন্ডিয়া টুডে