‘ক্রাশের’ প্রেমের গুঞ্জনে কী প্রতিক্রিয়া সারার

Looks like you've blocked notifications!
কার্তিক-অনন্যার প্রেমের গুঞ্জনেও ইতিবাচক সারা (বাঁয়ে)। ছবি : সংগৃহীত

হালের এই তারকাকন্যা পুরো ভারতকেই নাড়িয়ে দিচ্ছেন। শুধু অভিনয় দিয়েই নয়, বিভিন্ন অনুষ্ঠান বা জনসমক্ষে এসে, মজার মজার সাক্ষাৎকার দিয়ে অগণিত হৃদয় জয়ে ব্যস্ত সারা আলি খান।

এদিকে ‘সোনু কে টিটু কি সুইটি’ অভিনেতা কার্তিক আরিয়ানের রূপের প্রশংসা করে সারার মন্তব্য ফের ঝড় তুলেছে। এখন সবার নজর শুধু সারার পানেই নয়, কার্তিকের দিকেও। এর আগে এক টিভি শোতে বাবা সাইফ আলি খানের সামনেই কার্তিককে ‘ক্রাশ’ বলেছিলেন সারা। আর এরপর বললেন ‘খুব কিউট’।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের শো সম্প্রচারের পর থেকে পত্রপত্রিকায় বহুবার শিরোনাম হয়েছেন কার্তিক-সারা। ওই শোতে কার্তিক প্রসঙ্গে সাইফ কৌতুক করে বলেছিলেন, ‘ওর কি টাকা আছে? থাকলে সারাকে নিকে যাক।’

যা হোক, কার্তিকের সঙ্গে ‘ডেট’ করার আগ্রহ প্রকাশের পর থেকে ভক্তরা অপেক্ষায় রয়েছেন কবে এ যুগল কফি বা ডিনার ডেটে বের হবেন। কার্তিক নিজেও জানিয়েছেন, সারার সঙ্গে কফি ডেটে যেতে প্রস্তুত তিনি। খালি সময় আর জায়গাটা বলে দিলে চলবে।

এর আগে অবশ্য এক অনুষ্ঠানে সারার সঙ্গে কার্তিকের হাতে হাত মিলিয়ে দেন ‘সিম্বা’ তারকা রণবীর সিং।

সেই ‘ক্রাশ’ থেকে ‘কিউট’ পর্যন্ত অসংখ্যবার খবরের শিরোনাম হয়েছেন সারা-কার্তিক। সিনেমায় একসঙ্গে জুটি বাঁধার আলোচনাও চলছে। তবে এর ভেতরই উঠে এলো আরেক গুঞ্জন, কার্তিক নাকি আরেক তারকাকন্যা অনন্যা পান্ডের প্রেমে মজেছেন।

একাধিকবার কার্তিক ও অনন্যাকে হাতে হাত ধরে হাঁটতে দেখা গেছে। ডিনার ডেটও সেরেছেন তাঁরা। বি-টাউনে গুঞ্জন, সারা নয়, অনন্যার প্রেমেই হাবুডুবু খাচ্ছেন কার্তিক।

‘ক্রাশ’ কার্তিকের সঙ্গে অন্য কেউ, এটা কীভাবে নিচ্ছেন সারা আলি খান? সম্প্রতি এ ব্যাপারে গণমাধ্যমকর্মীরা জিজ্ঞেস করলে ২৩ বছরের সারা বলেন, ‘আমার চোখে কার্তিক কিউট। এটা একটা সারা-সারা ব্যাপার। যাঁর নামের শুরু থেকে শেষ পর্যন্ত কিউট, সে যদি অন্য কাউকে খুঁজে পায় তো কী আসে-যায়। তাঁর জন্য তো ভালোই।’

মানে কী দাঁড়াল, অনন্যার সঙ্গে কার্তিকের প্রেমের গুঞ্জনে কিছুই যায় আসে না সারার?

বলিউডে এখনো অভিষেক না হলেও এর মধ্যেই অন্তর্জালে ঝড় তুলেছেন বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা। চলতি বছরে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’ দিয়ে বলিউডে পা রাখবেন তিনি। চলছে আরেকটি ছবির শুটিংও।

কার্তিক ও অনন্যা আশির দশকের চলচ্চিত্র ‘পতি পত্নী অর ওহ’ ছবির রিমেকে চুক্তিবদ্ধ হয়েছেন। এই ছবিতে আরো রয়েছেন ভূমি পেড়নেকার।

এ ছাড়া কার্তিক আরিয়ানকে ‘লুকা চুপি’ সিনেমায় দেখা যাবে। লক্ষ্মণ উতেকার পরিচালিত এ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন কৃতী শ্যানন। এতে টিভি সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক। আগামী ১ মার্চ পর্দায় উঠবে ছবিটি।

অন্যদিকে গুঞ্জন, ব্লকবাস্টার ‘সিম্বা’র পর নির্মাতা ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল-২’ ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধতে পারেন সারা আলি খান। যদিও নির্মাতা বলেছেন, এখনো চিত্রনাট্যের কাজ চলছে ও অভিনেতা কারা থাকবেন তা ঠিক করা হয়নি। এ ছাড়া ‘কুলি নাম্বার ওয়ান’-এ বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধতে পারেন সারা। সূত্র : ইন্ডিয়া টুডে