সানিয়াপুত্রকে কী বললেন প্রিয়াঙ্কা?

Looks like you've blocked notifications!
সানিয়াপুত্র ইজহানকে ‘কিউট’ বলেছেন প্রিয়াঙ্কা। ছবি : ইনস্টাগ্রাম

ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা ও তাঁর ক্রিকেটার স্বামী সম্প্রতি পুত্রসন্তানের মা-বাবা হয়েছেন। পৃথিবীর সব আলো, সুখকর মুহূর্ত যেন ভিড় জমিয়েছে তাঁদের কোলে। পুত্রসন্তানের নাম রেখেছেন ইজহান। পরিবারে নতুন সদস্য আসায় এই ক্রীড়াদম্পতি চাঁদ হাতে পেয়েছেন আর তাঁদের আনন্দ যে সংক্রামক, তাতে কোনো সন্দেহ নেই।

তাঁদের সন্তান আগমনের ঘোষণাও ছিল খুব আদুরে। তাঁদের সব অর্জনই এই পুত্রকে উৎসর্গ করেছেন। মাতৃত্ব উপভোগ করছেন সানিয়া মির্জা। তাঁর কাছে এই অনুভূতি ‘বড় ম্যাচ, টুর্নামেন্ট বা অর্জনের’ মতোই। এ এক সীমাহীন আনন্দ।

সেই থেকে সানিয়া তাঁর ছোট্ট রাজপুত্রের আদুরে ছবি সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে চলেছেন। ইজহান এত আদুরে, যে কেউ তাকে কোলে নিতে চাইবে। অনেকে তো আদরের ভাষা পর্যন্ত হারিয়ে ফেলেছেন।

সম্প্রতি সানিয়া মির্জা মা-পুত্রের আরেকটি আদুরে ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন। ছবির শিরোনামে জানিয়েছেন, এই ভালোবাসা সবচেয়ে খাঁটি। আর তাঁর রাজপুত্র নাকি এরই মধ্যে ক্যামেরা ও টেলিভিশন ভালোবেসে ফেলেছে!

হাস্যোজ্জ্বল সানিয়াপুত্র ইজহান। ছবি : ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রামে মা-পুত্রের আরো একটি ছবি পোস্ট করে সানিয়া লিখেছেন, ‘আমার জীবন।’

মা-পুত্রের আদুরে ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছে। বলিউড তারকারাও সানিয়ার পোস্টে লাইক-কমেন্ট করেছেন। একটি ছবিতে তিন লাখের বেশি লাইক পড়েছে।

সানিয়ার পোস্টে হলিউড-বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার মন্তব্য সবার নজর কেড়েছে। এমনকি তাঁর বোন অভিনেত্রী পরিণীতি চোপড়াও মন্তব্য করেছেন। সানিয়াপুত্রকে প্রিয়াঙ্কা বলেছেন, ‘খুব খুব কিউট।’ আর পরিণীতি আদুরে ইজহানকে দেখে বলেছেন, ‘মরে গেলাম।’

ভক্তরা চাইছেন সানিয়া মির্জা যেন নিয়মিতই আদুরে ইজহানের ছবি পোস্ট করেন। ইজহানকে না দেখলে যে অনেকের খাবারই হজম হয় না! সূত্র : বলিউড লাইফ