বিবাহিত জীবনের সাফল্যের গোপন সূত্র

Looks like you've blocked notifications!
নিউজিল্যান্ডে আনুশকা শর্মা ও তাঁর স্বামী বিরাট কোহলি। ছবি : সংগৃহীত

চলচ্চিত্র অঙ্গনে অন্যতম সুন্দরী ও গর্জিয়াস ডিভা বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ৩০ বছর বয়সী এই অভিনেত্রী ভিন্ন ধাঁচের সিনেমায় অভিনয় করে দর্শক ও সমালোচক উভয়ের মন জয় করেছেন। ২০১৭ সালের ডিসেম্বরে ‘জিরো’ অভিনেত্রী বিয়ে করেন ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলিকে।

আনুশকা ও বিরাট একে অপরকে খুব ভালোবাসেন আর সেই ভালোবাসা প্রকাশ্যে আনতে কার্পণ্য করেন না দুজনই। কিন্তু তাঁদের বিবাহিত জীবনের সাফল্যের মূলমন্ত্র কী।

সম্প্রতি এক ফ্যান ক্লাব টুইটারে একটি ভিডিও প্রকাশ করেছে, যেখানে বিরাট জানিয়েছেন বিবাহিত জীবনের সাফল্যের সেই গোপন সূত্র।

আনুশকার স্বামী বিরাট বলেছেন, ‘আমি ও আমার স্ত্রী একদম সহজ কিছু করতে ভালোবাসি। এই যেমন আমরা হাঁটতে বেরোই। যদি সেই জায়গাটি নেপিয়ার (নিউজিল্যান্ডের শহর) হয় তো কথাই নেই। খুব সুন্দর। গত রাতে আমরা মেরিন প্যারেডে গিয়েছিলাম। পূর্ণ চাঁদ ছিল। আমরা দারুণ উপভোগ করেছি। বেঞ্চে পাশাপাশি বসে কথা বলেছি।’

জৌলুশপূর্ণ অন্যান্য সবকিছু থেকে যেন একটু নির্জন সঙ্গই স্বস্তি দেয় আনুশকা-বিরাটকে।

আনুশকার চোখে পৃথিবীর সেরা মানুষটি তাঁর স্বামী কোহলি। ছবি : সংগৃহীত

‘একদম সাদামাটা জিনিসই আমাদের খাঁটি আনন্দ দেয়। কারণ আমরা সবসময় মানুষের চোখে চোখে থাকি, আমাদের সবকিছু মানুষের সামনেই করতে হয়। তাই বাইরে বের হওয়াটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ, যেখানে কেউ আমাদের চেনে না। আর সেটাই আমরা দুজন খুব পছন্দ করি’, যোগ করেন বিরাট।

আনুশকা শর্মা ও বিরাট কোহলির সম্পর্ক আরেকটি রূপকথার মতোই। সম্প্রতি একদিনের ম্যাচের জন্য নিউজিল্যান্ডে রয়েছেন বিরাট এবং আনুশকাও সেখানে স্বামীর সঙ্গে রয়েছেন। এই অভিনেত্রী সবসময় প্রকাশ্যে তাঁর ভালোবাসার কথা প্রকাশ করেন। তাঁর চোখে বিরাট শুধু পৃথিবীর সেরা ব্যাটসম্যানই নয়, সেরা মানুষটিও।

আনুশকা শর্মাকে সর্বশেষ আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছে। এ ছবিতে আরো ছিলেন শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। ভক্তদের কামনা, বিরুশকা আজীবন সুখী ও ভালোবাসাময় জীবন কাটান। সূত্র : বলিউড বাবল