দুই রেকর্ড গড়লেন এই তরুণী

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী দিগাঙ্গনা সূর্যবংশী। ছবি : সংগৃহীত

২১ বছরের দিগাঙ্গনা সূর্যবংশীকে সবাই ‘বীরা’ নামেই চেনেন। এ’ক বীর কি আরদাস... বীরা’ ধারাবাহিকে অভিনয়ের পর বেশ জনপ্রিয় হন তিনি। অল্প সময়ের মধ্যেই দুটো রেকর্ড গড়ে ফেলেছেন এই তরুণী অভিনেত্রী।

২০১৫ সালে বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর নবম মৌসুমে সর্বকনিষ্ঠ প্রতিযোগী হিসেবে অংশ নেন দিগাঙ্গনা। যখন বিগ বসের ঘরে ঢোকেন, তখন তাঁর বয়স মাত্র ১৭!

এত অল্প বয়সে কেন সালমানের শোতে প্রবেশ করলেন দিগাঙ্গনা?

‘শোতে যাওয়ার ব্যাপারে যে জিনিসটি আমাকে প্রলুব্ধ করেছে, আমি চেয়েছিলাম সালমান স্যারের উপস্থিতিতেই ওই ঘরে আমি আঠারোয় পদার্পণ করি। এটা আমাকে খুব উত্তেজিত করেছিল’, জানালেন এই সুন্দরী।

মজার ব্যাপার হলো, দিগাঙ্গনার হাঁটুছোঁয়া লম্বা চুল ছিল; কিন্তু ‘দাবাং’ খানের পরামর্শে সেই চুল কেটে মাত্র ১৯ ইঞ্চি করেছিলেন দিগাঙ্গনা!

‘সব চরিত্রের জন্য লম্বা চুল খাটে না আর তা ছাড়া এর ওপর পরচুলাও পরা যায় না। যখন সিরিয়াল করি, সালমান স্যার আমাকে বলেছিলেন শারীরিক ফিটনেস আর আকর্ষণীয় গড়নের কথা’, বলেন দিগাঙ্গনা।

আরেকটি অর্জন দিগাঙ্গনার ঝুলিতে যোগ হয়েছে। একই দিনে দুটো চলচ্চিত্র মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর—‘ফ্রাইডে’ ও ‘জালেবি’!

“কীভাবে যেন মিলে গেছে। প্রথমে আমি ‘ফ্রাইডে’র শুটিং করেছি এবং এরপর ‘জালেবি’র। আলাদা মুক্তির তারিখ ছিল। কিন্তু পরে একই দিনে হয়ে গেছে’, হেসে বললেন দিগাঙ্গনা। অবশ্য ‘ফ্রাইডে’র পরিচালক অভিষেক ডোগরা দিগাঙ্গনাকে বলেছিলেন, প্রথমবারের মতো এটা হতে চলেছে, ভালোই তো! টুইট বার্তায়ও এ কথা জানিয়েছিলেন অভিষেক।

বক্স অফিসে অবশ্য দিগাঙ্গনার দুটো ছবি তেমন সাড়া ফেলতে পারেনি, তবু এই তরুণী অভিনেত্রীর মত, যাত্রা শুরু হলো আর এগিয়ে যেতে হবে।

এবার দক্ষিণী চলচ্চিত্রে অভিষেকের জন্য সম্পূর্ণ প্রস্তুত দিগাঙ্গনা সূর্যবংশী। সুপারস্টার রজনীকান্তের ‘কাবালি’ নির্মাতার তেলেগু ছবিতে কাজ করছেন তিনি। সূত্র : ডিএনএ