ছবির শুটিংয়ে থাইল্যান্ডে পড়শি

Looks like you've blocked notifications!
‘মেন্টাল’ ছবিতে অভিনয়ের জন্য থাইল্যান্ডে উড়াল দিলেন পড়শি। ছবি : সংগৃহীত

আজ শুক্রবার (৯ অক্টোবর) দুপুরের একটি ফ্লাইটে থাইল্যান্ডে উড়াল দিলেন পড়শি! তবে এবার তিনি যাচ্ছেন ছবির কাজে।

শামীম আহমেদ রনি পরিচালিত ‘মেন্টাল’ ছবিতে অভিনয় করছেন পড়শি। সে ছবিরই একটি গানের দৃশ্যায়নের জন্য তাঁর এই থাইল্যান্ড সফর।

পরিচালক রনি বলেন, “পড়শির অংশ নেওয়া গানটির শিরোনাম ‘মন নাজেহাল’। তাঁর সঙ্গে গানটিতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন ভারতের শান। দৃশ্যায়নে তাঁর বিপরীতে থাকছেন শাকিব খান। থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে গানটির কোরিওগ্রাফার হিসেবে থাকছেন কলকাতার শিবরাম শর্মা।”

নতুন এই অভিজ্ঞতা সম্পর্কে পড়শি বলেন, ‘আজ রওনা দিচ্ছি। আমার সঙ্গে আম্মু-ভাইয়াও আছেন। তবুও খুব ভয় ভয় লাগছে। কারণ, এটা তো গান নয়, অভিনয়। মিউজিক ভিডিও করতে গিয়ে অনেক অভিজ্ঞতা হয়েছে। অভিনয় অনেক কঠিন একটা কাজ। তার ওপর শাকিব খানের বিপরীতে!’

পড়শি আরো জানান, শুটিং শেষ করে ১৫ অক্টোবর ঢাকায় ফিরবেন তিনি। জানা গেছে, এই ছবিতে পড়শিকে পাওয়া যাবে একজন জনপ্রিয় সংগীতশিল্পী হিসেবেই। অন্যদিকে পড়শির পাগল ভক্ত থাকবেন শাকিব খান।

এদিকে, আগে থেকেই ‘মেন্টাল’ ছবির পুরো টিম থাইল্যান্ডে অবস্থান করছে। এরই মধ্যে বেশ কয়েক দিন শুটিং করেছে তারা। কিন্তু ভিসা জটিলতার কারণে পরিচালক রনি টিমের সঙ্গে যেতে পারেননি। তবে আজ শুক্রবার পড়শির সঙ্গেই থাইল্যান্ড যাচ্ছেন তিনি। ‘মেন্টাল’ ছবির ইউনিট ঢাকায় ফিরবে আগামী ১৬ অক্টোবর।