শাবনূর অসুস্থ, ‘পাগল মানুষ’ অনিশ্চিত

Looks like you've blocked notifications!
আবারও বড় পর্দায় দেখা যাবে শাবনূরকে। ছবি : সংগৃহীত

রুপালি জগৎ ও অভিনয় দুটি থেকেই অনেকদিন দূরে সরে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। তবে দীর্ঘবিরতির পর অর্ধসমাপ্ত চলচ্চিত্র ‘পাগল মানুষ’ দিয়ে আবারও বড় পর্দায় ফিরছেন তিনি। আজ বুধবার, ২৫ ফেব্রুয়ারি  এই ছবির জন্য আবারও চুক্তিবদ্ধ হওয়ার কথা ছিল তাঁর। কিন্তু হঠাৎ করেই শাবনূর অসুস্থ হয়ে পড়ায় দু-একদিনের মধ্যে ‘পাগল মানুষ’ ছবির চুক্তি হচ্ছে না বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন বদিউল আলম খোকন। তিনি বলেন, এর ফলে কবে থেকে ছবির শুটিং শুরু হবে তা নিয়ে কিছুটা অনিশ্চয়তা তৈরি হয়েছে। 

২০১২ সালের ২৯ ডিসেম্বর 'পাগল মানুষ' ছবির শুটিংয়ের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ছবির পরিচালক এম এম সরকার। ছবিতে নায়িকা হিসেবে ছিলেন শাবনূর। সেই দুর্ঘটনার পর ছবির সব কাজ বন্ধ হয়ে যায়। তবে চার বছর পর আবার শুরু হচ্ছে ছবিটির কাজ। এম এম সরকারের ফেলে যাওয়া বাকি কাজের দায়িত্ব নিয়েছেন পরিচালক বদিউল আলম খোকন। তাই এ ছবির মাধ্যমে আবারও বিএফডিসিতে শুটিংয়ে দেখা যাবে শাবনূরকে। 'পাগল মানুষ' ছবিতে শাবনুরের সাথে অভিনয় করছেন নায়ক শাহেন খান।

চিত্রনায়ক শাহেন খান বলেন, “এম এম সরকার অনেক গুণী পরিচালক ছিলেন। তিনি অনেক গুরুত্ব দিয়ে ছবিটি নির্মাণ করছিলেন। আমাদের ছবির সেটেই উনি মারা যান। 'পাগল মানুষ' ছবিটি শেষ করা এখন আমাদের দায়িত্ব। শাবনূর ম্যাডাম এখন দেশেই অবস্থান করছেন এবং তিনিও এই ছবি শেষ করার পক্ষে।”

প্রয়াত পরিচালক প্রসঙ্গে শাবনূর বলেন, ‘এম এম সরকার আমার পছন্দের পরিচালক ছিলেন। তাঁর সঙ্গে অনেক ছবি করেছি। এই ছবি শেষ করা আমাদের দায়িত্ব। ‌আশা করি আমরা খুব তাড়াতাড়ি ছবির বাকি কাজ শুরু করতে পারব। আমি অসুস্থ তাই সবাই আমার জন্য দোয়া করবেন।’

পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘আমরা এই ছবির কাজটি খুব দ্রুতই শুরু করতে চাই কিন্ত শাবনূর অসুস্থ থাকায় আমরা শুটিংয়ের দিন ঘোষণা করতে পারছি না। আমরা আশা করি শাবনূর দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে। বাংলাদেশ চলচ্চিত্রের এই অবস্থায় শাবনূর ফিরে এলে আবারও আমাদের চলচ্চিত্রে নতুন মাত্রা যোগ হবে। শাবনূরের মতো অভিনেত্রী আবারও নিয়মিত হলে আমরা ভালো গল্প নিয়ে আরো বেশি ছবি নির্মাণ করতে পারব।’

মার্চের প্রথম সপ্তাহেই এই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল।