Beta

বিচ্ছেদের পর নেহার মনভাঙা গান ভাইরাল

০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০১ | আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১০:২০

অনলাইন ডেস্ক
বলিউডি গানের সুপারস্টার নেহা কক্কর। ছবি : সংগৃহীত

ফের ভক্তদের মনোযোগ আকর্ষণের কেন্দ্র হলেন বলিউডি গানের সুপারস্টার নেহা কক্কর, এবার তাঁর নতুন কভার সংয়ের জন্য। শিল্পী গজেন্দ্র ভার্মার জনপ্রিয় ‘তেরা ঘাটা’ নতুন করে গাইলেন নেহা। ভিডিও শেয়ারের কয়েক ঘণ্টার মধ্যেই নেহার গানটি অনলাইনে ভাইরাল হয়।

নেটিজেনরা নেহার এই গানটির সঙ্গে তাঁর ব্যক্তিগত জীবনের সংযোগ খুঁজে পেয়েছেন। এই কিছুদিন আগে প্রেমিক হিমাংশ কোহলির সঙ্গে নেহার বিচ্ছেদ হয়ে যায়। এই গানেও তাঁর কণ্ঠে সেই মনভাঙা সুরই ফুটে উঠেছে।

অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে বেশ জমিয়েই প্রেম করেছিলেন নেহা। কিন্তু হঠাৎ কী যে হলো! আর এ বিচ্ছেদ যে নেহার হৃদয় ভেঙেচুরে দিয়েছে, তা তিনি নিজেই জানিয়েছেন।

‘তেরা ঘাটা’ গানের কথাও ভাঙা হৃদয়ের বিষাদাচ্ছন্ন অনুভূতির বার্তা দেয়। আর তাই নেহার এই গাওয়াকে বিচ্ছেদের সঙ্গে মেলাচ্ছেন অনুরাগীরা। অসংখ্য ভক্ত এই ভিডিওর মন্তব্য-ঘরে হিমাংশ কোহলির প্রসঙ্গ টেনেছেন।

ইউটিউবে নেহার ‘তেরা ঘাটা’ ভার্সন এ পর্যন্ত ১৬.৫ মিলিয়নের বেশি দর্শক দেখেছেন।

গেল বছর নেহা ও হিমাংশ তাঁদের প্রেম প্রকাশ্যে আনেন। ইনস্টাগ্রামে তাঁদের সরব উপস্থিতি প্রেমের গুঞ্জন ছড়ায়। তবে দীর্ঘদিন তাঁরা নিজেদের বন্ধু বলে দাবি করেন। এরপর একসঙ্গে ‘হামসফর’ মিউজিক ভিডিও প্রকাশ করেন। পরে একটি রিয়েলিটি শোতে দুজন তাঁদের প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দেন। কিন্তু হঠাৎ এ বিচ্ছেদে ভেঙে পড়েছেন নেহা। ইনস্টাগ্রামে নেহা এ-ও লেখেন, বিচ্ছেদের পর তিনি বিষণ্ণতায় ভুগছেন।

‘লন্ডন ঠমকড়া’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’, ‘ধাতিং নাচ’, ‘কালা চশমা’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে নেহার ঝুলিতে। সম্প্রতি ‘সিম্বা’ সিনেমায় ব্যবহৃত নেহার ‘আঁখ মারে’ গানটি তুমুল জনপ্রিয় হয়েছে। সূত্র : ডিএনএ

Advertisement