ভালোবাসা দিবসে নারীর মন জয় করতে চান?

Looks like you've blocked notifications!
বলিউড তারকা রণবীর সিং ও আলিয়া ভাট। ছবি : সংগৃহীত

ট্রেইলার মুক্তির পরেই সিনেপ্রেমী মহলে বেশ শোরগোল তুলেছে জয়া আখতারের ‘গাল্লি বয়’। এই ছবির নায়ক-নায়িকা রণবীর সিং ও আলিয়া ভাটও প্রচারণায় কমতি রাখছেন না।

‘সিম্বা’ তারকা রণবীর তাঁর র‍্যাপিং দক্ষতা দেখাচ্ছেন প্রচারণাকালে। সিনেমায় র‍্যাপশিল্পী তিনি। আর এই ছবিতে রণবীরের প্রেমিকা আলিয়া ভাটও নাকি কম যান না, অন্য কোনো মেয়ে তাঁর প্রেমিককে কেড়ে নেবেন, তা মানবেনই না!

বোঝাই যাচ্ছে, ‘গাল্লি বয়’-এ প্রেম ভালোই জমবে রণবীর-আলিয়ার। সামনেই বিশ্ব ভালোবাসা দিবস। পুরুষরা নারীর মন জয়ে নানা বিস্ময় রাখার চেষ্টায় ঘুমহীন রাত কাটাচ্ছেন। আর এমন ভালোবাসাময় দিনেই মুক্তি পাচ্ছে রণবীর-আলিয়ার ‘গাল্লি বয়’।

আগামী ১৪ ফেব্রুয়ারি ভারতসহ কয়েকটি দেশে একযোগে মুক্তি পাবে ‘গাল্লি বয়’। এখন প্রচারণায় ব্যস্ত ছবির দুই নায়ক-নায়িকা। কীভাবে নারীর মন জয় করা যায়, তা জানতেই চাইবেন ভক্তরা। লাভগুরু রণবীর নিজে ছয় বছর চুটিয়ে প্রেম করে অবশেষে বিয়ের পিঁড়িতে বসেছেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে। তিনিই শোনালেন সেই মন্ত্র।

রণবীর বললেন, ‘যদি তোমার ভালোবাসার মানুষটির মন জয় করতে চাও, তা হলে অবশ্যই তাঁকে থিয়েটারে নিয়ে সিনেমা দেখাও।’ আর যিনি এখন রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন, সেই আলিয়া ভাট বললেন, ‘এটাই সেরা টিপস।’

ছবির ট্রেইলার দেখে মনে হচ্ছে, রণবীর-আলিয়ার প্রেমের রসায়ন বেশ জমবে। রণবীর সিনেমার যে কয়েকটি স্থিরচিত্র প্রকাশ করেছেন, তা জয় করেছে ভক্তদের মন।

‘গাল্লি বয়’ প্রযোজনা করেছে টাইগার বেবি ও এক্সেল এন্টারটেইনমেন্টস প্রডাকশনস। একদল প্রতিশ্রুতিশীল র‍্যাপার ও স্বপ্নপূরণে তাঁদের লড়াই এ ছবির উপজীব্য। সূত্র : বলিউড বাবল