Beta

‘দাগ হৃদয়ে’ দিয়ে বাপ্পীর বছর শুরু

০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১৩ | আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩০

আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে নতুন চলচ্চিত্র ‘দাগ হৃদয়ে’। এই ছবির মাধ্যমে নতুন বছরে প্রথম বড়পর্দায় হাজির হচ্ছেন আলোচিত নায়ক বাপ্পী চৌধুরী। এর আগে গত বছর অক্টোবরে মুক্তি পায় বাপ্পী অভিনীত ‘নায়ক’।

বাপ্পীর বিপরীতে ‘দাগ হৃদয়ে’ ছবিতে অভিনয় করেছেন নায়িকা বিদ্যা সিনহা মিম। পরিচালনা করেছেন চাষী নজরুল ইসলামের প্রধান সহকারী পরিচালক তারেক শিকদার।

নতুন ছবি নিয়ে আশাবাদী বাপ্পী চৌধুরী। তিনি বলেন, “আমি বিশ্বাস করি, ‘দাগ হৃদয়ে’ দর্শক পছন্দ করবেন। সুন্দর গল্পের পরিচ্ছন্ন ছবি। দর্শক সিনেমা হলে যান সুন্দর গল্পের ছবি দেখার জন্য, যা এই ছবিতে আছে। লোকেশন হিসেবে সিলেটে অনেক সুন্দর। গল্পের প্রয়োজনে এমন সুন্দর লোকেশনে এই ছবির কাজ আমরা করেছি।”

গানের দৃশ্যে দর্শক দারুণ লোকেশন দেখতে পাবেন জানিয়ে বাপ্পী বলেন, ‘সিলেটের বর্ডার এলাকায় বেশ কিছু সুন্দর লোকেশন আছে, যেখানে সাধারণত পর্যটকদের যাওয়া হয় না। কারণ, সেখানে পায়ে হেঁটে, রিকশায় কিংবা নৌকায় করে যেতে হয়। এমনও হয়েছে, কিছু লোকেশনে পৌঁছাতে আমাদের সকাল, দুপুর পার হয়ে বিকেল হয়েছিল। কিন্তু পৌঁছানোর পর সুন্দর জায়গা দেখে মন জুড়িয়ে গিয়েছিল। দর্শক মনোমুগ্ধকর লোকেশন দেখতে পাবেন। দর্শকদের অনুরোধ করব, হলে এসে ছবিটি দেখতে। তা হলে নতুন নতুন চলচ্চিত্রে অভিনয় করতে আমরা উৎসাহী হব।’

ছবিটির কাহিনী লিখেছেন কামাল আহমেদ। সংলাপ ও চিত্রনাট্য করেছেন মোহাম্মদ রফিকুজ্জামান। এর আগে বাপ্পী-মিমকে সুইটহার্ট, আমি তোমার হতে চাই, দুলাভাই জিন্দাবাদ ছবিতে জুটি হিসেবে দেখা গেছে। ত্রিভুজ প্রেমের এই ছবিতে আরো দেখা যাবে নায়িকা আঁচল আঁখিকে।

‘দাগ হৃদয়ে’-এর গল্পে দেখা যাবে, মিম একজন চিত্রশিল্পী। খুব সাদামাটা একটি মেয়ে। যার আঁকা ছবি দেখে তার খোঁজে লন্ডন থেকে বাপ্পী ছুটে আসে সিলেটে। আঁচলের চরিত্রটি খুব চঞ্চল একটি মেয়ের। সে বাপ্পীকে ভালোবাসে। কিন্তু বাপ্পী ভালোবাসে মিমকে। এভাবে এগিয়ে যায় গল্প।

Advertisement