অদেখা ছবিটিই বলছে শাহরুখকন্যা প্রস্তুত!

Looks like you've blocked notifications!
সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা খান। ছবি : সংগৃহীত

এ আর গোপনীয় নয়, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড়পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। বলিউডে বরণ করে নিতে যখন অধীর অপেক্ষায় ভক্তকুল, সুহানা এরই মধ্যে অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু করে দিয়েছেন।

গেল বছরে জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এর মধ্যেই গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও বাবা বলছেন, লেখাপড়া শেষ করেই তবে অভিষেক হবে অষ্টাদশী কন্যার।

অন্তর্জালে শাহরুখকন্যা তুমুল জনপ্রিয়। তাঁর যেকোনো ছবি বা ভিডিও প্রকাশমাত্রই ভাইরাল হয়। রয়েছে বেশ কয়েকটি ফ্যান ক্লাব।

সম্প্রতি সুহানার একটি ফ্যান ক্লাব অন্তর্জালে একটি ছবি শেয়ার করেছে, যেখানে মঞ্চে পারফর্ম করতে দেখা যাচ্ছে তাঁকে। এরই মধ্যে সুহানা তারকায় পরিণত হয়েছেন। আর এই ছবি প্রকাশের পর ব্যাপক প্রশংসা পাচ্ছেন তিনি।

গত বছর লন্ডনের একটি থিয়েটারে উইলিয়াম শেকসপিয়ারের রোমিও-জুলিয়েট মঞ্চস্থ হয়। সেখানে জুলিয়েটের ভূমিকায় দেখা যায় সুহানাকে। শাহরুখ মেয়ের অভিনয় দেখে মুগ্ধতা প্রকাশ করেন ইনস্টাগ্রামে। অভিনন্দন জানান পুরো নাট্যদলকে।

 মঞ্চে জুলিয়েটের ভূমিকায় সুহানা খান। ছবি : সংগৃহীত

সর্বশেষ ছবি ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও বলিউড বাদশাহর কাছে এই ছবির মূল্য অন্য যেকোনো ছবির চেয়ে বেশি। কারণ, এই সিনেমার সেটেই কন্যা সুহানা খানের সঙ্গে কাজ করেছেন তিনি। ৫৩ বছর বয়সী এই অভিনেতা বলেছেন, আনন্দ এল রাইয়ের ‘জিরো’র সেটে তাঁর সহকারী পরিচালক ছিলেন সুহানা খান।

একটি সাময়িকীকে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ খান বলেছেন, বড়পর্দায় অভিষেক হতে সুহানার আরো কয়েক বছর লাগবে। কারণ, এখন সে অভিনয় বিষয়ে প্রশিক্ষণ নিচ্ছে।

‘হ্যাঁ, সুহানা অভিনয় করতে চায়; কিন্তু এর আগে তার তিন-চার বছরের প্রশিক্ষণ দরকার। এখন সে তা লন্ডনের থিয়েটারে করছে। আশা করি, এরপর সে আমেরিকায় যাবে,’ বলেন শাহরুখ খান।

তারকা-সন্তানদের বরণ করে নিতে একদম প্রস্তুত বি-টাউন। সারা আলি খান থেকে শুরু করে জাহ্নবী কাপুর-ঈশান খট্টর, এই বলিউড বেবিরা তাঁদের যাত্রা শুরু করেছেন এবং এখন সবার চোখ শাহরুখকন্যা সুহানার দিকে। এলেই ঝড় তুলবেন আর সেই ঝড় সামলাতে প্রস্তুত ভক্ত ও অনুরাগীরা। সূত্র : ইন্ডিয়া টুডে