টাইগারকে ‘না’ বলে দিয়েছেন সারা?

Looks like you've blocked notifications!
বলিউডের হালের তারকা টাইগার শ্রফ ও সারা আলি খান। ছবি : সংগৃহীত

গত ডিসেম্বরে সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে পা রাখেন। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন সুশান্ত সিং রাজপুত।

বক্স অফিসে ‘কেদারনাথ’ মোটামুটি ব্যবসা করলেও অভিনয়ের প্রশংসা পান তিনি। আর দ্বিতীয় ছবি ‘সিম্বা’ তাঁকে দিয়েছে তুমুল জনপ্রিয়তা। ভারতের বক্স অফিসে পেয়েছেন ২০০ কোটির ক্লাবে পৌঁছানোর স্বাদ। পরপর দুটো ছবি দিয়ে বি-টাউন নাড়িয়ে দিয়েছেন সারা। এই সুন্দরীর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ নামজাদা পরিচালকরাও।

বি-টাউনে এখন চলছে সারার গুণকীর্তন। বড় বড় মূলধারার পরিচালকরা তাঁকে চলচ্চিত্রে নিতে মুখিয়ে আছেন। ‘সিম্বা’ পরিচালক রোহিত শেঠি তো বলেছেনই, সুপারস্টার হওয়ার সব গুণই আছেন সারার। আর নবাবজাদিও উপভোগ করছেন তুমুল জনপ্রিয়তা।

যা হোক, বিনোদন সংবাদমাধ্যম জুম প্রতিবেদনে জানিয়েছে, হালের সেনসেনশন টাইগার শ্রফের বিপরীতে ‘বাঘি-৩’ ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সারা আলি খান। আর এই প্রস্তাব প্রত্যাখ্যানের কারণ, অ্যাকশনধর্মী ‘বাঘি’ সিরিজের তৃতীয় কিস্তির জন্য প্রচুর সময় দিতে হবে, যা পারবেন না সারা।

চলচ্চিত্রপ্রেমীরা ভালোই জানেন, বক্স অফিসে ‘বাঘি’ ও ‘বাঘি-২’ ব্যাপক সাফল্য পেয়েছিল। প্রথম কিস্তিতে টাইগারের নায়িকা ছিলেন শ্রদ্ধা কাপুর ও দ্বিতীয় কিস্তিতে ছিলেন দিশা পাটানি। দুই কিস্তির ব্যাপক সাফল্যের পর তৃতীয় কিস্তিও যে বক্স অফিসে হিট করবে, এ প্রত্যাশা সবারই।

শোনা যাচ্ছে, ক্রীড়াব্যক্তিত্ব অভিনব বিন্দ্রার আসন্ন বায়োপিকে প্রধান নারী চরিত্রে দেখা যাবে সারা আলি খানকে। কন্নান আইয়ার পরিচালিত এই ছবিতে প্রধান পুরুষ চরিত্রে থাকছেন হর্ষবর্ধন কাপুর। শিগগিরই শুটিং শুরু হবে, এ প্রত্যাশা নির্মাতাদের। সূত্র : বলিউড বাবল