কার্তিকের কলই ধরলেন না নবাবজাদি সারা!

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেতা অনন্যা পান্ডে, কার্তিক আরিয়ান ও সারা আলি খান। ছবি : সংগৃহীত

কার্তিক আরিয়ান আর সারা আলি খানকে নিয়ে কম লেখা হলো না। ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা কার্তিককে ‘ক্রাশ’ বলার সেই শুরু।

কিছুদিন আগে কার্তিক আরিয়ানকে ‘খুব কিউট’ বলে প্রশংসায় ভাসিয়েছিলেন নবাবজাদি সারা আলি খান। জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনেই সারা বলেছিলেন, হালের সেনসেশন কার্তিক তাঁর ক্রাশ, বাইরে ঘুরতে যেতেও রাজি। এর পর থেকেই এ দুজনকে নিয়ে চলছে নানা আলোচনা।

অন্যদিকে কার্তিক-সারাকে নিয়ে নানা আলোচনার মধ্যেই বি-টাউনে গুঞ্জন ছড়ায়, নবাগত অনন্যা পান্ডের সঙ্গে ভাব জমে উঠেছে কার্তিকের। মনে হচ্ছে, ত্রিভুজ প্রেমের মাঝখানে পড়েছেন কিউট কার্তিক! যদিও অনন্যার সঙ্গে প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ ‘লুকা চুপি’ সহ-অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গে হাজির হয়েছিলেন কার্তিক আরিয়ান। এই শোর একটি বিশেষ অংশ ছিল, কার্তিককে নিজের পছন্দমতো যেকোনো তিনজনকে ফোনকল দিতে হবে, আর অপরপ্রান্ত থেকে বলতে হবে—‘হেই করণ, আমি বলছি।’

যা হোক, কার্তিক কল দেন সারাকে। কিন্তু সেই কল রিসিভই করেননি নবাবজাদি সারা! কী আর করা, এরপর অনন্যাকে কল দেন কার্তিক, সঙ্গে সঙ্গে কল রিসিভ করেন তিনি।

কিন্তু হতাশ হওয়ার কিছু নেই। শো শেষ হওয়ার পর কার্তিককে সারা নিজেই কল দিয়েছেন!

এই শোতে এর আগে বাবা সাইফ আলি খানের সঙ্গে হাজির হয়েছিলেন সারা। তখন কার্তিক প্রসঙ্গে সাইফ কৌতুক করে বলেছিলেন, ‘ওর কি টাকা আছে? থাকলে সারাকে নিকে যাক।’ অবশ্য সারা মৃদু প্রতিবাদ জানিয়ে বলেছিলেন, ‘এটা ঠিক হচ্ছে না বাবা।’

সেই প্রসঙ্গ তুলতেই এবার কার্তিক বললেন, সারার বাবার শর্ত অনুযায়ী ডেটে যাওয়ার আগে নিজের ব্যাংক ব্যালান্স বাড়াতে চান তিনি! “আমি এখন কাঁড়ি কাঁড়ি টাকা কামানোর চেষ্টা করছি। সাইফ স্যার বলেছিলেন, ‘ওর কি অনেক টাকা আছে?’ সে (সারা) নবাবজাদি। তাঁকে ডেটে নিয়ে যাওয়ার জন্য তো আমার ব্যাংক ব্যালান্স পর্যাপ্ত হতে হবে,” বলেন কার্তিক।

এর পরই করণ জোহর কার্তিককে কৌতুক করে বলেন, ‘আর এ কারণেই তুমি অনন্যা পান্ডের সঙ্গে ডেট করছ, সারার সঙ্গে নয়?’ উত্তরে কার্তিক বলেন, অনন্যা ‘শুধুই বন্ধু’, আর কিছু নন।

যা হোক, কার্তিক ও অনন্যাকে ইদানীং বিভিন্ন অনুষ্ঠানসহ ডিনার ডেটেও দেখা যাচ্ছে। বি-টাউনে গুঞ্জন, সারা নয়, অনন্যার প্রেমে পড়েছেন কার্তিক। কিছুদিন আগে একসঙ্গে বাইরে বেরোনোর সময় কার্তিককে মুখ লুকাতে দেখা যায়। অবশ্য আলোকচিত্রীদের সামনে বেশ হাস্যোজ্জ্বল ছিলেন অনন্যা।

কার্তিক আরিয়ানকে এরপর ‘লুকা চুপি’ সিনেমায় দেখা যাবে। লক্ষ্মণ উতেকার পরিচালিত এ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন কৃতি শ্যানন। এতে টিভি সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক। আগামী ১ মার্চ পর্দায় উঠবে ছবিটি। অন্যদিকে, ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’র পর তৃতীয় ছবির ব্যাপারে এখনো মুখ খোলেননি সারা। সূত্র : ইন্ডিয়া টুডে