Beta

বিয়ে প্রসঙ্গে ক্যাটরিনা

ওয়েট, আমাকে ছেড়ে যাবেন না

১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০২

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবি : সংগৃহীত

২০১৭ সালের শেষ মাসটিতে আনুশকা শর্মার বিয়ে দিয়ে শুরু, গত বছরের পুরোটাই বলিউড ছিল বিয়ের মুডে। সোনম কাপুর তাঁর দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেন। এর পরেই ইতালির লেক কোমোকে হলো দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ে। তাঁদের পদাঙ্ক অনুসরণ করে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া।

আর ২০১৯ সালে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বেশ কয়েক তারকা। তবে নাতাশা দালালের সঙ্গে বরুণ ধাওয়ানের বিয়ে সম্ভবত শিগগিরই হতে চলেছে।

তবে আবেদনময়ী ক্যাটরিনা কাইফ কবে বিয়ে করছেন, সে প্রসঙ্গ ঘুরেফিরে আসছেই। প্রায়ই এ প্রশ্নের মুখোমুখি হন ‘ভারত’ নায়িকা।

বলিউডের অনেক তারকা যেখানে সংসার গোছাতে ব্যস্ত, সেখানে রণবীর কাপুরের সঙ্গে প্রেমে বিচ্ছেদের পর এখনো একা আছেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি একটি আলাপ অনুষ্ঠানে ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘প্রত্যেকেই বিয়ে করছে, অপেক্ষা করুন... আমাকে ছেড়ে যাবেন না কেউ।’

২০১৬ সালে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন ক্যাটরিনা কাইফ। এখন অবশ্য প্রেমের দেখা পেয়েছেন রণবীর। শোনা যাচ্ছে, এ বছরই আংটিবদল করবেন আলিয়া ভাটের সঙ্গে। কিন্তু ক্যাটরিনা এখনো সিঙ্গেল এবং নিজের কাজের দিকেই মনোযোগ তাঁর।

ক্যাটরিনাকে সর্বশেষ শাহরুখ খান ও আনুশকা শর্মা অভিনীত ‘জিরো’ ছবিতে দেখা গেছে। বক্স অফিসে তেমন সাফল্য না পেলেও অভিনয়ের প্রশংসা পেয়েছেন ক্যাট। এই ছবিতে ক্যাটরিনা মদারু তারকার চরিত্রে অভিনয় করেন।

ক্যাটরিনা এখন আলি আব্বাস পরিচালিত ‘ভারত’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এ ছবিতে তাঁর নায়ক বলিউড ভাইজান সালমান খান। প্রথমে এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার থাকার কথা ছিল। তবে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের অজুহাতে নিজের নাম প্রত্যাহার করেন প্রিয়াঙ্কা। পরে যোগ দেন ক্যাটরিনা। এরই মধ্যে ছবিটির টিজার মুক্তি পেয়েছে এবং দর্শকের ভালো সাড়া পেয়েছে।

‘ভারত’ কোরিয়ান চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর ভারতীয় সংস্করণ। এতে আরো অভিনয় করছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যরা। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি মুক্তি পাবে এ বছরের ঈদে। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement