Beta

স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নিক জোনাস

১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৪৩

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাস। ছবি : সংগৃহীত

নিঃসন্দেহে মার্কিন গায়ক নিক জোনাস জনপ্রিয় তারকা, তবে তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া আন্তর্জাতিক আইকন। ২০০৩ সালে বলিউডে অভিনয় দিয়ে যাত্রা শুরু করেছিলেন প্রিয়াঙ্কা, আর এখন হিন্দি চলচ্চিত্র অঙ্গনে জনপ্রিয়তম অভিনেত্রীদের একজন। টেলিভিশন সিরিজ দিয়ে পশ্চিমে পা রাখার পর হলিউডের অন্যতম তারকা হিসেবে আবির্ভূত তিনি।

‘বেওয়াচ’ ও ‘এ কিড লাইক জেক’-এর পর প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’ মুক্তি পেতে চলেছে। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে মুক্তি পাবে ছবিটি।

গতকাল সোমবার রাতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে হয়ে গেল এই ছবির প্রিমিয়ার। আর সেখানে স্বামী নিক জোনাসকে সঙ্গে করে হাজির হয়েছিলেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিমিয়ারে হাজির হয়েছিলেন একঝাঁক তারকা। তাঁদের মধ্যে মাইলি সাইরাস, রেবেল উইলসন অন্যতম। কিন্তু সবার নজর কেড়েছিলেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। হাতে হাত ধরে অনুষ্ঠানস্থলে হাজির হন নিকইয়াঙ্কা। তারকাবহুল রাতে তাঁদের মধুর চুম্বন তাক লাগিয়ে দিয়েছে সবাইকে।

আর এখন নিক জোনাস তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন, যার ক্যাপশন নজর এড়ায়নি কারো। সেখানে নিক বলেছেন, স্ত্রীর জন্য গর্বিত তিনি। ভক্তদের অনুরোধ জানিয়েছেন, তাঁরা যেন প্রেক্ষাগৃহে গিয়ে স্ত্রী অভিনীত ছবিটি দেখে আসেন।

“আমার সুন্দরী ও মেধাবী স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং ‘ইজ নট ইট রোমান্টিক’ ছবির অভিনেতা ও কলাকুশলীদের জন্য গর্বিত। প্রত্যেকের উচিত এই সিনেমাটি দেখা,” ক্যাপশনে লিখেছেন নিক জোনাস।

নিকের প্রশংসার উত্তরে প্রিয়াঙ্কা বলেছেন, ‘সেরা স্বামী তুমি।’

ছবিটিতে যোগ দূত ইসাবেলার ভূমিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। টোড স্ট্রাস-সালসন পরিচালিত এই ছবি মুক্তি পাচ্ছে আগামী পরশু। আর নেটফ্লিক্স ইন্ডিয়ায় এই ছবির বিশেষ প্রদর্শনী হবে ২৮ ফেব্রুয়ারি।

বয়সে প্রিয়াঙ্কার চেয়ে ১০ বছরের ছোট হলেও নিক বেশ পরিপক্ব মানুষটির মতোই পিসির মাথা তাঁর কাঁধে রেখেছেন। এ যুগলই বলেছেন, জোড়া তৈরি হয় স্বর্গ থেকে এবং ভক্তদেরও বিশ্বাস, নিকইয়াঙ্কা এর সর্বোৎকৃষ্ট উদাহরণ।

এ ছাড়া শিগগিরই সোনালি বোস পরিচালিত দ্য ‘স্কাই ইজ পিংক’-এর শুটিংয়ে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন সিক্রেট ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। চলতি বছরেই এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement