টাইগারের আঙুলে ভালোবাসার আংটি!

Looks like you've blocked notifications!
বলিউড তারকা টাইগার শ্রফ ও দিশা পাটানি। ছবি : সংগৃহীত

তিনি যে সম্পর্কে আছেন, তা যেন আজ ঘোষণা দিলেন—এই সৌরভ ছড়ানো ভালোবাসা দিবসে। লাখো তরুণের হার্টথ্রুব তারকা টাইগার শ্রফ নিজের আঙুলের আংটিতে চুমু খাচ্ছেন, তা যেন স্বর্গীয় দৃশ্য!

‘বাঘি’ অভিনেতা টাইগার শ্রফ ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে আংটি-চুম্বনের ছবি পোস্ট করেছেন। কী অসাধারণ ভঙ্গি তাঁর। চোখ বুঝে আংটিতে মন নিবিষ্ট করে চুমু খেলেন যেন। সঙ্গে সঙ্গেই অন্তর্জালে ছবিটি ভাইরাল। এক ঘণ্টায় লাইক পড়েছে আড়াই লাখের বেশি।

ছবিতে সাদা টি-শার্ট আর ডেনিম জিন্স পরা টাইগার। ক্যাপশনে লিখেছেন, ‘পেয়েছি।’ সঙ্গে জুড়ে দিয়েছেন চোখের ইশারার ইমোকন।

দীর্ঘদিন ধরেই ‘বাঘি’ সহ-অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে প্রেমের গুঞ্জন টাইগার শ্রফের। মাঝখানে যদিও একবার ভাঙনের সুর বেজেছিল। তবে ফের ঠিকঠাক হয়ে গেছে। তার সাক্ষ্য দিচ্ছে প্রায়ই তাঁদের ডিনার ডেটের ছবি। পারিবারিকভাবেও ঘনিষ্ঠ দুজন। টাইগারের বোন কৃষ্ণা শ্রফের সঙ্গে গভীর বন্ধুত্ব দিশার। প্রায় টাইগারের মা ও বোনের সঙ্গে দিশাকে দেখা যায়।

এই আংটি কি টাইগার-দিশার প্রেমের আনুষ্ঠানিক স্বীকৃতি? বলিমহলে বিশ্বাস তো তা-ই!

খবরে প্রকাশ, এবারের ইংরেজি নতুন বছর টাইগারের পরিবারের সঙ্গে উদযাপন করেছেন দিশা। মজার ব্যাপার হলো, টাইগারের বাবা জ্যাকি শ্রফের সঙ্গে ‘ভারত’ ছবিতে অভিনয় করছেন দিশা পাটানি। ‘বাঘি-২’ ছবিতে টাইগারের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি, যেটি বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে।

যদি দিশা পাটানিই এই আংটিটি টাইগার শ্রফকে দিয়ে থাকেন, তবে ভক্তদের প্রাণঢালা অভিনন্দন এ যুগলকে। কাকতালীয়ভাবে, টাইগারের এই ঘোষণার দিনটি ভ্যালেন্টাইনস ডে। ভক্তদের আশা, দিশা পাটানিই নিজ মুখে বলে ফেলুন পুরোটা। সূত্র : ডিএনএ