Beta

শেষ পর্যন্ত বিয়ের পথে হাঁটছেন পরী মণি

১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২৮ | আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:১২

অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল, পরী মণি প্রেম করছেন। কবে বিয়ে করছেন—জানতে চাইলে তিনি বলতেন যেকোনো দিন। সেই যেকোনো দিনের প্রথম ধাপটি সম্পন্ন হলো গতকাল বৃহস্পতিবার, ভালোবাসা দিবসে, ভালোবাসার মানুষটির সঙ্গে।

২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি থেকে রীতিমতো ঘোষণা দিয়েই ‘লাভগুরু’ খ্যাত তামিম হাসানের সঙ্গে প্রেম করছিলেন পরী। গতকাল তাঁরা আংটি বদল করেন। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে এই আংটি বদল হয়েছে বলে জানান পরী মণি।

পরী মণি বলেন, ‘দুই পরিবারের উপস্থিতিতে বাসায় বসে বাগদান ও আংটি বদল হয়েছে। বিয়ে নিয়ে আমার কিছু পরিকল্পনা আছে, সেগুলো সবাইকে নিয়ে করব। আগামী যেকোনো ভালোবাসা দিবসে আমরা বিয়ে করব।’ 

নিজেকে ভাগ্যবতী দাবি করে পরী বলেন, ‘তামিম আমার কাজের ক্ষেত্রে খুবই হেল্পফুল। আমরা যে জগতে কাজ করি, ভালোবাসার মানুষ সেই জগৎটিকে সম্মান না করলে, মানসিক সাপোর্ট না দিলে কাজ করা অসম্ভব। এ ক্ষেত্রে আমি নিজেকে শতভাগ ভাগ্যবতী মনে করি।’

তামিম হাসান একটি জাতীয় দৈনিক পত্রিকার বিনোদন প্রধানের দায়িত্ব পালন করছেন। এ ছাড়া একটি বেসরকারি রেডিও স্টেশনের জনপ্রিয় অনুষ্ঠান 'লাভগুরু'র উপস্থাপকও তিনি। তামিম সকলের কাছে 'লাভগুরু' হিসেবেই পরিচিত।

‘ভালোবাসা সীমাহীন’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন পরী মণি। কোনো চলচ্চিত্র মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈচৈ ফেলে দিন পরী। মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রুপালি পর্দায় অভিনয় শুরু করেন তিনি। এরই মধ্যে অভিনয় প্রতিভা দিয়ে চলচ্চিত্রে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন পরী।

Advertisement